৮৮৯ কেন্দ্রে ধানের শীষে প্রতীকের প্রার্থীরা ১টি ভোটও পড়েনি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকে ৮৮৯ কেন্দ্রে একটি ভোটও পড়েনি। নির্বাচন কমিশনের ওয়েবসাইটে সম্প্রতি এ নির্বাচনের কেন্দ্রভিত্তিক যে ফলাফল প্রকাশ করা হয়েছে তাতে এ বিস্তারিত..

ভারতকে হারাতে টাইগারদের টার্গেট ৩১৫

হাওর বার্তা ডেস্কঃ টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই বাংলাদেশ বোলারদের দারুণ ইকোনোমিক্যাল বোলিংয়ের মুখোমুখি হন ভারতীয় ব্যাটসম্যানরা। ১০ রানে রোহিত শর্মা ওই জীবনটা না পেলে কি হতো? ক্রিকেট বিস্তারিত..

নয়নের নিহতের মধ্য দিয়ে সব শঙ্কা এবং আতঙ্ক দূর হয়েছে: মিন্নি

হাওর বার্তা ডেস্কঃ বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবরে বিস্তারিত..

ছাত্রদল নিয়ে বিএনপি বিপাকে

হাওর বার্তা ডেস্কঃ নেতা হওয়ার বয়স বাড়ানোর দাবিতে আন্দোলনে থাকা ছাত্রদলে অশান্তি চলছেই। কয়েক দফা মারামারি এবং ১২ জনকে বহিষ্কার করায় ক্ষোভ আরো বেড়েছে। শর্তসাপেক্ষে তারা আন্দোলন স্থগিত করলেও যেকোনো বিস্তারিত..

গ্যাসের দাম বাড়ার রহস্যটা কী

হাওর বার্তা ডেস্কঃ ১০ বছরে সপ্তমবারের মতো গ্যাসের দাম বাড়িয়েছে সরকার। ঠিক যখন বিশ্ববাজারে গ্যাসের দাম কমেছে শতকরা ৫০ ভাগ, যখন ভারত তাদের ভোক্তাদের জন্য গ্যাসের দাম কমিয়েছে ১০১ রুপি, বিস্তারিত..

লাইন ধরে বন্ডের লাশ দেখালো পুলিশ, উল্লসিত জনতার মিষ্টি বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যার প্রধান আসামি এবং মাদক ব্যবসা, মাদক সেবন ও ছিনতাইসহ নানা অপকর্মে যুক্ত থাকা নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হওয়ার খবরে দেশের বিভিন্ন বিস্তারিত..

যেভাবে নিহত হল নয়ন বন্ড

হাওর বার্তা ডেস্কঃ বরগুনায় রিফাত হত্যার মূলহোতা ও প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর সোয়া চারটার দিকে বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় এ বিস্তারিত..

মোটরসাইকেল কিনতে লাগবে ড্রাইভিং লাইসেন্স

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে নতুন মোটরসাইকেল কিনতে ড্রাইভিং লাইসেন্সের প্রয়োজন পড়বে। দেশে মোটরসাইকেল কেনাবেচার ক্ষেত্রে নতুন এ নিয়ম চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। গতকাল সোমবার এই সংক্রান্ত বিস্তারিত..

তেলাপিয়া ও দেশি মাগুরের মিশ্র চাষ

হাওর বার্তা ডেস্কঃ দেশি মাগুর আমাদের দেশে খুবই জনপ্রিয়। এ মাগুরের পুষ্টিমান, স্বাদ ও বাজার মূল্য সবটাই বেশি। জিওল মাছ হিসেবে এ মাছ জীবিত বাজারজাত এবং পরিবহন করা যায় বলে বিস্তারিত..

সূর্যগ্রহণের সময় মহিলারা কিছু কাটলে কি গর্ভের সন্তানের ক্ষতি হয়

হাওর বার্তা ডেস্কঃ কিছু মানুষ মনে করেন, চন্দ্র বা সূর্য গ্রহণের সময় যদি গর্ভবতী মহিলা কিছু কাটাকাটি করেন, তাহলে গর্ভস্থ সন্তানের ক্ষতি হয়। কানকাটা বা ঠোটকাটা অবস্থায় জন্ম নেয়। এটি বিস্তারিত..