সপরিবারে মালয়েশিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ দেশের অধিকাংশ জেলায় ছড়িয়ে পড়েছে ডেঙ্গু। প্রাণঘাতি এই রোগে আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। প্রায় প্রতিদিনই খবর আসছে মানুষের মৃত্যুর। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে নির্দেশনা দেয়া হচ্ছে বিস্তারিত..

এবারের ঈদেও নেই অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ এবারের ঈদেও মুক্তি পাচ্ছেনা অপু বিশ্বাস অভিনীত কোন ছবি। বর্তমানে তার হাতে রয়েছে মাত্র দুটি ছবি। একটি হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’ এবং অন্যটি কলকাতার বিস্তারিত..

বড় ডিসপ্লের ফোন আনলো সিম্ফনি আই৯৭ নামে নতুন একটি স্মার্টফোন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের স্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো সিম্ফনি আই৯৭ নামে নতুন একটি স্মার্টফোন। ভোল্টে এনাবল্ড এবং ফোরজি নেটওয়ার্ক সমৃদ্ধ এই স্মার্টফোনটির বাজার মূল্য ৭ হাজার বিস্তারিত..

সিলেটের উন্নয়নে ভারতের আরও সহায়তা চাইলেন আরিফ

হাওর বার্তা ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাসের মধ্যে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে নগর ভবনে মেয়রের বিস্তারিত..

কাল থেকে বন্দুক হাতে সীমান্ত পাহারা দেবেন ধোনি

হাওর বার্তা ডেস্কঃ ভারত দলে সবাই যখন ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে ব্যস্ত তখন বন্দুক হাতে সীমান্ত পাহারার দায়িত্ব পড়েছে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কাঁধে। ভারত সেনাবাহিনীর এক বিবৃতিতে বিস্তারিত..

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিবের স্ত্রীর মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন ফারজানা হোসেন নামে এক নারী, যিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্ত্রী। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বিস্তারিত..

স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ ভ্রমণ নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ সারাদেশে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। এ পরিস্থিতিতে স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ ভ্রমণ নিয়ে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বিস্তারিত..

জনপ্রিয় অভিনেতা আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা আলমগীর। গত শনিবার জ্বর নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিতে যান তিনি। পরে পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়লে কিছুদিন সেখানে ভর্তি থাকেন বিস্তারিত..

প্রিয়া সাহা বুদ্ধিজীবীদের লুঙ্গি খুলে দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ রাজা কহিলেন, ‘কথা তুমি নিশ্চয়ই বলবে, তবে তুমি তাই বলবে, যা আমি শুনতে চাই।’ প্রিয়া সাহা  প্রেক্ষাপটে বাংলাদেশে হিন্দুরা তাই বলছে, যা ক্ষমতাসীনরা বা সংখ্যাগরিষ্ট মানুষ শুনতে বিস্তারিত..

খালেদা জিয়ার জামিন শুনানি শুরু

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বেগম খালেদা জিয়ার জামিন শুনানি শুরু হয়েছে বিকাল তিনটায়। খালেদা জিয়ার আইনজীবী জয়নুল আবেদিন জামিন আবেদন শুনানিতে তার বক্তব্য তুলে ধরছেন। জামিন শুনানিতে বিস্তারিত..