রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় জামরুল

হাওর বার্তা ডেস্কঃ এখন দেশি ফলের মৌসুম চলছে। বাজারে অন্যান্য ফলের সঙ্গে পাওয়া যাচ্ছে জামরুলও। সাদা, লাল –দুই ধরণের জামরুলই পাওয়া যায় এই মৌসুমে। জামরুল খুব অল্প সময়ের জন্য পাওয়া বিস্তারিত..

ভারতের সামনে চ্যালেঞ্জিং টার্গেট

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের জন্য বাঁচা-মরার ম্যাচ। শুরুটাও করেছিলো দুর্দান্ত। কিন্তু মোহাম্মদ সামির অসাধারণ বোলিংয়ের কারণেই ইংল্যান্ডকে ৩৩৭ রানে বেঁধে ফেলতে পেরেছে ভারত। খেলার এক পর্যায়ে মনে হচ্ছিল ৪০০ রান অনায়াসেই বিস্তারিত..

ডাবের পানিতে সারবে ১১টি জটিল রোগ

হাওর বার্তা ডেস্কঃ ডাবের পানি খাওয়ার ওপর গুরুত্ব দিচ্ছেন চিকিৎসকেরা। একাধিক গবেষণায় দেখা গেছে শুধু গরমকাল নয়, সারা বছর যদি নিয়ম করে ডাবের পানি খাওয়া যায়, তাহলে একাধিক রোগ শরীরের বিস্তারিত..

কুমিল্লায় পেট্রোল বোমা মামলায় খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি পেছাল

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুরে নৈশকোচে পেট্রোল বোমা মেরে ৮ জন পুড়িয়ে হত্যা মামলায় হুকুমের আসামি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চার্জ গঠনের শুনানি আবারও পিছিয়েছে। রবিবার চার্জ গঠন বিস্তারিত..

আসামে নাগরিকত্ব হারিয়ে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন অভিবাসীরা

হাওর বার্তা ডেস্কঃ আসামে ৪০ লাখ মানুষের ভারতীয় নাগরিকত্ব কেড়ে নেয়া হয়েছে। রাজ্যটিকে অবৈধ অভিবাসীমুক্ত করার কর্মসূচির আওতায় এই পদক্ষেপ নেওয়া হয়েছে। এর ফলে প্রত্যাবাসনের মুখে পড়ার ভয়ে অনেকেই আত্মহত্যা করেছেন, বিস্তারিত..

নতুনদের ধারাবাহিকতা রক্ষার আহ্বান ডিএমপি কমিশনারের

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এলাকায় নেওয়া নিরাপত্তা ব্যবস্থা ভেঙে নৈরাজ্য সৃষ্টি করা সন্ত্রাসীদের জন্য কঠিন হবে। এর ধারবাহিকতা রক্ষা করতে নতুন পুলিশ কর্মকর্তাদের আহ্বান জানিয়েছেন ডিএমপি বিস্তারিত..

রোহিঙ্গা সংকট, চীনের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সংকট সমাধানে মিয়ানমারকে রাজি করাতে চীনের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ মঙ্গলবার চীনের রাষ্ট্রদূত ঝ্যাং জুয়োর সঙ্গে এক বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী এ সহায়তা বিস্তারিত..

রাসেলকে প্রতি মাসে ৫ লাখ টাকা দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বাসচাপায় পা হারানো প্রাইভেটকারের চালক রাসেল সরকারকে ক্ষতিপূরণের বাকি ৪৫ লাখ টাকা প্রতি মাসে ৫ লাখ করে পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। প্রতি মাসের বিস্তারিত..

বাংলাদেশের একটি মানুষ কষ্ট পেলে বাবার আত্মা কষ্ট পাবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বাংলাদেশের একটি মানুষও যদি কষ্ট পায় আমি জানি আমার বিস্তারিত..

বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় অবস্থান করছে: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, অর্থনৈতিক ও রাজনৈতিক স্থিতিশীলতার কারণে বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় অবস্থান করছে। এক্ষেত্রে সংসদ সদস্যদের অবদান অনস্বীকার্য। জনগণের ভোটে নির্বাচিত হয়ে সংসদ বিস্তারিত..