বাজিতপুরে রাস্তা উপর পড়ে থাকা বিদ্যুতের তার সরাতে গিয়ে নিহত ২, আহত ১

হাওর বার্তা ডেস্কঃ বাজিতপুরে রাস্তার উপর পড়ে থাকা বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিষ্টু মিয়া (৪০) ও সুমন মিয়া (৩৮) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। মর্মান্তিক এই দুর্ঘটনায় করিম বিস্তারিত..

অষ্টগ্রাম উপজেলা রাষ্ট্রপতি আবদুল হামিদ শিশুপার্ক উদ্বোধন করেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ অষ্টগ্রাম উপজেলা সদরের কোর্ট বিল্ডিং প্রাঙ্গণে প্রতিষ্ঠিত রাষ্ট্রপতি আবদুল হামিদ শিশু পার্ক উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের তিন বারের সংসদ সদস্য, রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিস্তারিত..

৯০০ টাকার ভাড়া ১৫০০ টাকা রাখায় দেশ ট্রাভেলসকে ৩০ হাজার টাকা জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ ৯০০ টাকার বাসের টিকিটের মূল্য দেড় হাজার টাকা রাখায় দেশ ট্রাভেলসকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন অধিদফতরের ঢাকা জেলা বিস্তারিত..

ঘুমের মধ্যেই কথা বলছেন, জেনে নিন সমাধান

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই ঘুমের মধ্যে কথা বলেন। ব্যাপারটা যে একদিন হয় তা না, নিয়মিতই হয়ে থাকে তাদের। এক্ষেত্রে কিছু বিষয় মেনে চললে সমস্যাটি থেকে মুক্তি মিলতে পারে। ঘুমের মধ্যে বিস্তারিত..

হারাম উপার্জন সন্তানের ওপর প্রভাব ফেলে

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধর্মমতে সব ধরনের ইবাদত-বন্দেগি কবুল হওয়ার জন্য রিজিক হালাল হওয়া জরুরি। হালাল রিজিকের প্রভাব শুধু নিজের দুনিয়া ও আখেরাতের সৌভাগ্যের জন্যই যে জরুরি তা নয়, নিজের বিস্তারিত..

স্ত্রী নির্যাতনের মামলায় জামিন পেলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ স্ত্রী নির্যাতনের মামলায় জামিন পেলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার বগুড়ার জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার তার জামিন আবেদন মঞ্জুর বিস্তারিত..

আগামী ২৮ এপ্রিল থেকে অ্যাপে পাওয়া যাবে ট্রেনের ৫০ শতাংশ টিকিট

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৮ এপ্রিল থেকে অ্যাপে পাওয়া যাবে ট্রেনের টিকিট। ৫০ শতাংশ টিকিট বিক্রি হবে অ্যাপের মাধ্যমে। টিকিটের দাম পরিশোধ করা যাবে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও। বাকি টিকিট বিক্রি বিস্তারিত..

গরমে নানা রোগের সমাধান পাবেন কাঁঠালে

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মকাল মানেই হচ্ছে নানা ফলের সমহার। সুস্বাদু সব ফলের দেখা মেলে এই সময়েই। গরমের ফলের মধ্যে কাঁঠাল একটি পরিচিত নাম। রসালো এই ফলটি খেতে যেমন সুস্বাদু তেমনি বিস্তারিত..

নুসরাত হত্যা ৫ দিনের রিমান্ডে শামীম

হাওর বার্তা ডেস্কঃ সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় মোহাম্মদ শামীমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ফেনীর একটি আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে এই বিস্তারিত..

আহমদ শরীফকে চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের অন্যতম শক্তিমান অভিনেতা আহমদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, আহমেদ শরীফকে চিকিৎসার জন্য এই অনুদান দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিস্তারিত..