আলো ছড়াচ্ছে কাউনিয়া বুদ্ধি প্রতিবন্ধী স্কুল

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয়, এদেরও আছে শিক্ষার অধিকার, উপযুক্ত শিক্ষা পেলে প্রতিবন্ধীরাও সমাজের জন্য কিছু করবে’ এমন চেতনা বুকে ধারণ করে রংপুরের কাউনিয়া উপজেলায় প্রতিবন্ধী শিশুদের মাঝে বিস্তারিত..

দীর্ঘ ৪০ বছর ধরে রিকশার হাতলেই ‘মামু পাগলা’র জীবন-সংগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ ৬৫ বছরের বৃদ্ধ ইমাম হোসেন। ভালবেসে এলাকার সবাই তাকে ‘মামু পাগলা’ নামে ডাকেন। এই বৃদ্ধ বয়সেও হার মানেননি তিনি। দীর্ঘ ৪০ বছর ধরে রিকশার হাতলেই চলছে তার বিস্তারিত..

প্রবাসী বাংলাদেশিরা ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রবাসী বাংলাদেশিরা যাতে প্রতিটি নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন তার জন্য নির্বাচন কমিশনকে তাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার আহ্বান জানিয়েছেন। শুক্রবার বিকালে রাজধানীর আগারগাঁওয়ে বিস্তারিত..

রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে নতুন পরিকল্পনা

হাওর বার্তা ডেস্কঃ মানবিক বিবেচনায় দেশে আশ্রয় পাওয়া রোহিঙ্গাদের ঘিরে সৃষ্ট সংকট সমাধানে নতুন কৌশলে এগিয়ে যাচ্ছে সরকার। রোহিঙ্গাদের নিজ দেশে ফিরিয়ে নিতে মিয়ানমারের সরকারের প্রতিশ্রুতি না রাখা ও আন্তর্জাতিক বিস্তারিত..

চকবাজারে দগ্ধ আরো একজনের মৃত্যু, নিহতের সংখ্যা ৭১

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ জাকির হোসেন (৪৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা দাঁড়ালো ৭১ জনে। শনিবার সকাল ৮টার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) বিস্তারিত..

৫৪ ঘণ্টা পর পাকিস্তানের চার বিমানবন্দর চালু

হাওর বার্তা ডেস্কঃ পাল্টাপাল্টি হামলায় উত্তপ্ত ভারত-পাকিস্তান সীমান্ত। তারই জেরে ৫৪ ঘণ্টা বন্ধ রাখার পর চারটি বিমানবন্দর চালু করেছে পাকিস্তান। তবে আগামী ৪ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে দেশটির বাকি সব বিস্তারিত..

ভারত-পাকিস্তান ‘যুদ্ধ’ আটকে দিলেন যিনি

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের ভূখণ্ডে তিনি প্যারাশুটে করে নেমেছিলেন। নামার পরেই ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দাদের পিছু হঠানোর জন্য শূন্যে গুলি চালান। তারপর ঝাঁপ দেন কাছের একটি পুকুরে এবং তার সঙ্গে থাকা বিস্তারিত..

প্রতিদিন ৪০০/৫০০ টাকার জন্য এসব মানুষ বিক্রি হয় পণ্য হিসেবে

হাওর বার্তা ডেস্কঃ ভোরের সূর্যটা তখনো ঠিকমতো উঠেছিলো না আকাশে। তখনই কথা হচ্ছিলো রহিম মিয়ার সাথে। ছেলে-মেয়ে স্ত্রী নিয়ে অভাবের সংসার তার। জীবিকার টানে প্রতিদিন ভোরে গ্রাম থেকে পায়ে হেটে বিস্তারিত..

পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে চতুর্থ ধাপের প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে চতুর্থ ধাপের প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। আগের সিদ্ধান্ত অনুযায়ী এসব উপজেলায়ও ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থিতা বিস্তারিত..

হাওরের অষ্টগ্রামে আলোর দিশারী ডিজিটাল স্কুলের উদ্বোধন করেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে হাওরের অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর-খয়েরপুর ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম কদমচাল। কদমচাল গ্রামের শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য ২-৩ কিলোমিটার পায়ে হেটে ছুটে যেতে হয় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে। শিক্ষার্থীদের কষ্ট লাগব বিস্তারিত..