অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসায় কোনো ত্রুটি হবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় যারা হাসপাতালে রয়েছেন তাদের চিকিৎসায় কোনো ত্রুটি হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারা আহত হয়ে বেঁচে আছেন তাদের চিকিৎসা বিস্তারিত..

শহীদ মিনারে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি

হাওর বার্তা ডেস্কঃ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)। জেলা সদরের বিস্তারিত..

মিথ্যা কথার জন্য কীভাবে তওবা করবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্ন : নিকট অতীতে পরিবারের সদস্যদের সঙ্গে অনেক মিথ্যা কথা বলেছি। বিশেষভাবে আম্মার সঙ্গে। একদিন কথা বলার সময় নিজের উদ্দেশ্য সিদ্ধির জন্য আমি একটি স্বপ্নের কথা বলেছি যা বিস্তারিত..

চকবাজারের ঘটনায় যা বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সরকার যথাযথ ক্ষতিপূরণ দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সকালে রাজধানীর চকবাজার এলাকায় কেমিক্যাল গোডাউনে বিস্তারিত..

দুর্গম হিসেবে মিঠামইন, ইটনা ও অষ্টগ্রামকে হাওর-দ্বীপ-চর উপজেলা ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ দুর্গম বিবেচনায় দেশের ১৬ উপজেলাকে হাওর-দ্বীপ-চর উপজেলা হিসেবে ঘোষণা করেছে সরকার। এর মধ্যে রয়েছে কিশোরগঞ্জ জেলার হাওর অধুষ্যিত তিন উপজেলা মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম। গতকাল বুধবার (২০ বিস্তারিত..

পেঁপের বীজের নানান উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ কাঁচা বা পাকা পেঁপে স্বাস্থ্যের জন্য অনেক উপকারি। পাকা পেঁপে হজম ও দৃষ্টিশক্তি বর্ধনসহ নানা উপকার করে। কিন্তু পেঁপের বীজের গুণাবলী জানলে আপনিও হয়ত আর ফেলবেন না। বিস্তারিত..

সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের সাথে আছেন সৌদি যুবরাজ

হাওর বার্তা ডেস্কঃ কাশ্মীরে আত্মঘাতী বোমা হামলায় ভারতীয় সেনাদের হত্যার জের ধরে ভারত-পাকিস্তানের চলমান উত্তেজনার মধ্যে সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমান বুধবার সন্ত্রাসবাদের বিপক্ষে লড়তে ভারতের সাথে গোয়েন্দা তথ্য ভাগাভাগি বিস্তারিত..

লাশ খুঁজছেন স্বজনরা, অধিকাংশই শনাক্ত করা যাচ্ছে না

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকান্ডে লাশের সংখ্যা বাড়ছে। এখন পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৭৫টি লাশ এনে রাখা হয়েছে। যার বেশির ভাগই শনাক্ত করা যায়নি। হাসপাতালে ছবি বিস্তারিত..

ভাষা শহীদের প্রতি বিএনপির শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে নেতা-কর্মীরা বেদীতে এসে পুস্পস্তবক অর্পন বিস্তারিত..

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের সহায়তা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলোকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। বুধবার রাতে বিস্তারিত..