আবারও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা ওয়াজেদ জয়

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন সজীব ওয়াজেদ জয়।  এর আগেও তিনি এই দায়িত্ব পালন করেছেন। রাষ্ট্রপতির আদেশে মো. আহসান কিবরিয়া সিদ্দিকি স্বাক্ষরিত বিস্তারিত..

মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী আর নেই

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার ভোর ৫টা ১৫ মিনিটে রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে তিনি শেষ বিস্তারিত..

ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৫

হাওর বার্তা ডেস্কঃ সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকায় সিলেটমুখী মাইক্রোবাস খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। বিস্তারিত..

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চালু হতে যাচ্ছে অভিন্ন ‘পাঠ পরিকল্পনা’

হাওর বার্তা ডেস্কঃ দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চালু হতে যাচ্ছে অভিন্ন ‘পাঠ পরিকল্পনা’ বা লেসন প্ল্যান। অর্থ্যাৎ সপ্তাহের কোনদিন, কোন বিষয়ের কতটুকু অংশ পড়ানো হবে তা নির্ধারণ করে দেয়া বিস্তারিত..

পদ্মা সেতুর ওপারে হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর

হাওর বার্তা ডেস্কঃ নিমার্ণাধীন পদ্মা সেতুর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী। আজ মঙ্গলবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের কার্যালয় পরিদর্শনে গিয়ে তিনি বিস্তারিত..

দুদকে দুই নতুন ডিজি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশনে (দুদক) দুই নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। প্রজ্ঞাপনে বলা হয়, সরকারের যুগ্মসচিব আব্দুন বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়নে বাস্তবায়নে সহযোগিতা অব্যাহত রাখবে জাপান

হাওর বার্তা ডেস্কঃ সফররত জাপানের অর্থনৈতিক পুনর্জাগরণ বিষয়ক মন্ত্রী তোশিমিতসু মোটেগি বলেছেন, তার দেশ বাংলাদেশের প্রধান উন্নয়ন ক্ষেত্র, বিশেষ করে রূপকল্প-২০২১ বাস্তবায়নে সহযোগিতা অব্যাহত রাখবে। তিনি বলেন, ‘বিশেষ করে তথ্য বিস্তারিত..

সারাদেশে মাঝারি শৈত্যপ্রবাহ ও কুয়াশা

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। ফলে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা বিস্তারিত..

এই বিজয়গাথা ধরে রাখতে হবে

হাওর বার্তা ডেস্কঃ সব শঙ্কা-আশঙ্কা, সন্দেহ, হুমকি-ধমকি, ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগমাধ্যমের তর্ক-বিতর্ক শেষে গণতন্ত্রকামী মানুষের আশা-আকাঙ্ক্ষার সুষ্ঠু প্রতিফলনের মাধ্যমে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮। বিচ্ছিন্ন কিছু বিস্তারিত..

রাজধানীতে শুরু ট্রাফিক শৃঙ্খলা কার্যক্রম

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের উদ্যোগে আজ মঙ্গলবার থেকে রাজধানীতে ট্রাফিক শৃঙ্খলা কার্যক্রম শুরু হয়েছে। আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত এই কার্যক্রম চলবে। ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত..