খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে প্রত্যাহারের সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন অভিযোগ আমলে নিয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবীরকে প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। কমিশন সূত্র জানায়, খুলনা সিটি বিস্তারিত..

বিশ্বের প্রথম ইলেকট্রিক স্পিডবোট তৈরি করলো সুইডেন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের প্রথম ইলেকট্রিক স্পিডবোট তৈরি করলো সুইডেনের একটি কোম্পানি। এটি পুরোপুরি শব্দহীনভাবে চলতে পারে। আর এর গতি অন্য সব স্পিডবোটের মতোই। লিথিয়াম আয়ন ব্যাটারি পরিচালিত এই স্পিডবোটগুলো বিস্তারিত..

স্বাভাবিক ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক, পরীক্ষা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বেইলি রোডের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক পরীক্ষায় অংশ নিয়েছেন শিক্ষার্থীরা। বুধবারের স্থগিত পরীক্ষা আজ শুক্রবার বেলা সাড়ে ১২টায় শুরু হয়। পরীক্ষায় অংশ নিতে আজ ছাত্রীদের বিস্তারিত..

আবার ক্ষমতায় এলে দেশের প্রতিটি কৃষি আদালত হবে: বাদশা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, ‘বর্তমান সরকার আসন্ন নির্বাচনের মাধ্যমে আবার ক্ষমতায় এলে দেশের প্রতিটি উপজেলায় একটি করে কৃষি আদালত গঠন হবে।’ বিস্তারিত..

বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনকে উৎসাহিত করতে মার্কিন কংগ্রেসে রেজ্যুলেশন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, স্বচ্ছ ও বিশ্বাসযোগ্য নির্বাচনকে উৎসাহিত করার জন্য যুক্তরাষ্ট্র সরকারকে আহ্বান জানিয়েছে রিপাবলিকান সংসদ সদস্য উইলিয়াম আর কিটিং। শুক্রবার কংগ্রেসে উপস্থাপিত এক রেজ্যুলেশনে কিটিং এই আহ্বান বিস্তারিত..

বনচর, পরিযায়ী পাখি নীল শুমচা

হাওর বার্তা ডেস্কঃ বনচর, পরিযায়ী পাখি। নজরকাড়া রূপ। ত্রিভুজাকৃতির গড়ন। তুলনামূলক লেজ খাটো। পা লম্বা। চিরসবুজ অরণ্যের বাসিন্দা। বাঁশঝাড় বা লতা গুল্মাদির ভেতর নরম মাটি ঠুকরিয়ে খাবার খোঁজে। ঝরাপাতা উল্টিয়ে বিস্তারিত..

একটি ইলেকট্রনিক ভোটিং মেশিনে ইভিএমে ৪৫০ জন ভোট দিতে পারবে : ইসি

হাওর বার্তা ডেস্কঃ সংসদ নির্বাচনে একটি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) দিয়ে সর্বোচ্চ ৪৫০ জন ভোটার ভোট দিতে পারবে বলে নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির সহকারী সচিব (নির্বাচন পরিচালনা-১) রৌশন বিস্তারিত..

কিছুক্ষণের মধ্যে চূড়ান্ত তালিকা প্রকাশ করবে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিছুক্ষণের মধ্যে আংশিক চূড়ান্ত তালিকা প্রকাশ করবে বিএনপি। বিএনপির প্রেস উইং সদস্য সাইরুল কবির খান বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেছে। বিএনপি বিস্তারিত..

প্রতিদিন মাত্র ১টি এলাচ খাওয়ার অভ্যাস দূরে রাখবে ৮টি বিরক্তিকর স্বাস্থ্য সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ খাবার খেতে বসলে মুখে এলাচ চলে গেলে মুখের স্বাদটাই মাটি হয়ে যায় অনেকের। মনে মনে ভাবতে থাকেন এলাচ খাবারে না দিলেই কি নয়? কিন্তু সত্যিই এই এলাচ বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ আসনে নৌকা মাঝি সৈয়দ আশরাফই

হাওর বার্তা ডেস্কঃ অসুস্থতার জন্য ভোটে দাঁড়ানো নিয়ে সংশয় ছিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের। বিকল্প প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয় মশিউর রহমান হুমায়ুনকে। তবে শারীরিক অবস্থার বিস্তারিত..