দুই হেভিওয়েট প্রার্থীর শুরু হয়েছে কাদের-মওদুদ লড়াই

হার বার্তা ডেস্কঃ নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে দুই হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ মনোনয়নপত্র দাখিল করেছেন। একই দিন একই বিস্তারিত..

কিশোরগঞ্জ-৬টি আসনে বিএনপির প্রার্থী যারা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জের ছয়টি আসনে বিএনপি প্রার্থী হিসেবে চিঠি দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে বিএনপি চেয়ারপার্সনের গুলশানের কার্যালয় থেকে কিশোরগঞ্জের ছয়টি আসনে মনোনয়নপ্রাপ্ত হাতে চিঠি হস্তান্তর করা বিস্তারিত..

বদলে গেল কণ্ঠশিল্পী মমতাজ বেগম তার শিক্ষাগত যোগ্যতা ও স্বামীর নাম

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জ-২ (সিংগাইর, মানিকগঞ্জ সদরের একাংশ ও হরিরামপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একই আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী, কণ্ঠশিল্পী মমতাজ বেগম তার শিক্ষাগত বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ডাক পেলেন কেন্দ্রীয় কয়েকজন আওয়ামী লীগ নেতা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত কেন্দ্রীয় নেতা দেখা করতে গেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন বিস্তারিত..

মনোনয়নপত্র জমা দেয়ার সময় শোডাউন করলে ব্যবস্থা: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন নির্বাচন উপলক্ষে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার সময় শোডাউন বা সভা সমাবেশ করা যাবে না। কেউ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে অবসরপ্রাপ্ত সামরিক অফিসারদের সঙ্গে বৈঠক চলছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অবসরপ্রাপ্ত সামরিক অফিসারদের সঙ্গে বৈঠক চলছে। মঙ্গলবার বিকেলে গণভবনে এই বৈঠক শুরু হয়েছে। এদিন বিকেল ৪টা ২০ মিনিটে অনুষ্ঠানস্থল বিস্তারিত..

শারিরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ শারিরিক অসুস্থতার কারণে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। মঙ্গলবার (২৭নভেম্বর) এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলওয়ার জালালী এ বিস্তারিত..

সাজা প্রাপ্ত কোন ব্যক্তি আপিল চলাকালে নির্বাচন অংশ নিতে পারবেন না

হাওর বার্তা ডেস্কঃ নিম্ন আদালতে দুই বছরের বেশি সাজা হলে আপিল বিচারাধীন থাকা অবস্থায় কোনো ব্যক্তি নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন হাইকোর্ট। দুর্নীতির দায়ে বিচারিক আদালতের দেওয়া দণ্ড বিস্তারিত..

পুলিশের উপ-পরিদর্শক এসআই ওবায়দুর রহমান গুলিবিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গুলিস্তানে ট্রাফিক বক্স থেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুর রহমানকে (৩৪) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল বিস্তারিত..

সড়কে দুই ভাঙনের ফলে ৭ গ্রামের মানুষের ভোগান্তি চরমে

হাওর বার্তা ডেস্কঃ সদর উপজেলার গৌরারং ও সুরমা ইউনিয়নের অলির বাজার-সোনাপুর সড়কে দুই ভাঙনের ফলে ৭ গ্রামের মানুষের ভোগান্তি চরমে। সড়ক উন্নয়নে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদ্যোগ নেই বলে অভিযোগ এলাকাবাসীর। স্থানীয়রা বিস্তারিত..