আগামী ১৪ তারিখ পর্যন্ত সময় দিলো ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রার্থীদের প্রচার প্রচারণায় লাগানো ব্যানার, পোস্টার, ফেস্টুন ১৪ নভেম্বরের মধ্যে নামিয়ে ফেলতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

হৃদরোগের ঝুঁকি হ্রাসে করে কাঁচা কলা

হাওর বার্তা ডেস্কঃ কলা আমাদের কাছে খুবই পরিচিত এবং সেই সাথে সহজলোভ্য একটি ফল। কলা খেতে সবাই পছন্দ করে। কলা খেতে পছন্দ করেন না এমন ব্যক্তি হয়তো খুঁজে পাওয়া যাবে বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলাম অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যগত অবস্থা যাই হোক কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সৈয়দ আশরাফুল ইসলামের কোন বিকল্প ভাবছে না আওয়ামী লীগ। এই আসনে সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে প্রধানমন্ত্রী বিস্তারিত..

ওয়াজেদ পুতুল ইউনেস্কোর জুরি বোর্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ অটিজম বিষয়ক জাতীয় উপদেষ্টা কমিটির চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ইউনেস্কোর আন্তর্জাতিক জুরি বোর্ডের মিটিংয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। শনিবার (১০ নভেম্বর) প্যারিসের বাংলাদেশ বিস্তারিত..

বাংলাদেশের যত সংসদ নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদ নির্বাচন-এর মাধ্যমে বাংলাদেশের নির্বাচন সংক্রান্ত সকল তথ্য ও নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়। জাতীয় সংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সর্বোচ্চ আইন সভা ও এটি এক কক্ষ বিশিষ্ট। এ বিস্তারিত..

আনসার ক্যাডারের তিন কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বিসিএস (আনসার) ক্যাডারের তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রবিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব এস এম মুনীর উদ্দীন স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানানো হয়। এ আদেশ বিস্তারিত..

সামনে যাই থাক নির্বাচন হবেই

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের ট্রেনের হুইসেল বেজে উঠেছে। যাত্রীদের জন্য তার অপেক্ষার পালা শেষ। ইঞ্জিন চালুর কাজটি শুরু করেছে নির্বাচন কমিশন তথা ইসি। সামনে থাকুক যতই প্রতিবন্ধকতা, এই ট্রেন সবকিছু মাড়িয়ে বিস্তারিত..

বাদাম সংকটের অভিযোগে কৃষিমন্ত্রী এবং বাণিজ্যমন্ত্রীকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ বাদাম সংকটের জেরে তানজানিয়ায় কৃষিমন্ত্রী এবং বাণিজ্যমন্ত্রীকে বহিষ্কার করেছেন প্রেসিডেন্ট জন মাগুফুলি। একইসঙ্গে কৃষকদের থেকে ন্যায্য মূল্যে বাদাম না কিনলে প্রয়োজনে সেনাবাহিনী মোতায়েন করার ঘোষণা দিয়েছেন তিনি। বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন কর্মকর্তাদের ব্রিফিং করবেন সিইসি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ অন্যান্য বিষয়ে রিটার্নিং ও সহকারি রিটার্নিং কর্মকর্তাদের বিফ্রিং করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল বিস্তারিত..

আবার ক্ষমতায় এলে দারিদ্র্যমুক্ত হবে দেশ : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবনে সংগঠনটির নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিস্তারিত..