পাকিস্তানের বিপক্ষে প্রথমার্ধে ৮-০ গোল এগিয়ে বাংলাদেশি মেয়েরা

হাওর বার্তা ডেস্কঃ অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলে পাকিস্তানের বিপক্ষে প্রথমার্ধে ৮-০ গোল এগিয়ে থেকে মাঠ ছেড়েছে বাংলাদেশি কিশোরীরা। এর মধ্যে মোছাম্মত সিরাত জাহান ৪টি, মার্জিয়া ৩ এবং শিউলি আজিম একটি গোল করেন। রোববার (৩০ সেপ্টেম্বর) ভুটানের বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ক্রীড়ানুশীলনের ভূমিকাও গুরুত্বপূর্ণ : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ক্রীড়ানুশীলনেরও গুরুত্ব রয়েছে। ক্রীড়া প্রতিযোগিতা ও খেলাধুলা দেশের সার্বিক উন্নয়ন ও সুনাম বৃদ্ধিতে তাৎপর্যপূর্ণ বিস্তারিত..

মেসির সবচেয়ে বড় প্রতিপক্ষ গোলপোস্ট

বাঙালী কণ্ঠ নিউজঃ মাঠে লিওনেল মেসির সবচেয়ে বড় প্রতিপক্ষ কে? উত্তরটা হওয়ার কথা ছিল আসলে প্রতিপক্ষের ডিফেন্ডাররা। কিন্তু এই মৌসুমে অন্তত এই উত্তরটা সঠিক নয়। কারণ প্রতিপক্ষের ডিফেন্ডাররা নন, এ বিস্তারিত..

খালেদার জামিন বাতিল কেন নয়: আদালত

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন কেন বাতিল করা হবে না, সে বিষয়ে তার আইনজীবীদের কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় ভূমিকম্প ও সুনামিতে নিহত সংখ্যা বেড়ে ৮৩২ জন

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ায় ভূমিকম্পের কারণে সৃষ্ট সুনামিতে মৃতের সংখ্যা বেড়ে ৮৩২ হয়েছে। মৃতের সংখ্যা আরো বেড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। রোববার দেশটির দুর্যোগ সংস্থা একথা জানায়। খবর বার্তা সংস্থা বিস্তারিত..

ঝাঁকে ঝাঁকে রুপালি ইলিশ ধরা পড়ছে

হাওর বার্তা ডেস্কঃ গত এক সপ্তাহে ঝালকাঠির সুগন্ধ্যা-বিষখালীতে প্রচুর ইলিশ ধরা পড়ছে। জালে ধরা পড়া ঝাঁকে ঝাঁকে রুপালি ইলিশের ঝিলিক দেখে জেলেদের চোখে-মুখে ফুটে উঠছে আনন্দের হাসি। ঝালকাঠি জেলা মৎস্য বিস্তারিত..

প্রধানমন্ত্রী লন্ডন পৌঁছেছেন

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে সপ্তাহব্যাপী সরকারি সফর শেষে নিউইয়র্ক থেকে ঢাকায় ফেরার পথে যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বহনকারী ব্রিটিশ এয়ারওয়েজের একটি বিমান লন্ডনের বিস্তারিত..

দেশের সর্বপ্রথম নারী মেজর জেনারেল ডা. সুসানে গীতি

হাওর বার্তা ডেস্কঃ দেশের সর্বপ্রথম নারী মেজর জেনারেল হলেন ডা. সুসানে গীতি। বাংলাদেশ সেনাবাহিনী তথা সশস্ত্র বাহিনীর ইতিহাসে সর্বপ্রথম তিনি নারী মেজর জেনারেল পদে পদোন্নতিপ্রাপ্ত হয়েছেন। রোববার সেনা সদরদপ্তরে সেনাবাহিনী প্রধান বিস্তারিত..

হাওরের তিন উপজেলার লাইব্রেরী পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ হাওর প্রত্যন্ত অঞ্চল হিসেবে সবার কাছে পরিচিত। এক সময় হাওর এলাকাতে শিক্ষার আলো ছিল না বললেই চলে। কিন্তু বর্তমানে হাওরের তিন উপজেলায় (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) ৩টি কলেজ ও ৩টি বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইন বাংলাদেশের সমৃদ্ধিকে ক্ষতিগ্রস্ত করবে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিদায়ী মার্কিন রাষ্ট্রদূত মার্শিয়া স্টিফেন্স ব্লুম। রোববার মার্কিন দূতাবাসের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে এই উদ্বেগ প্রকাশ করেন বিস্তারিত..