রাত পোহালেই ভোট : ফুরফুরে আরিফ, চিন্তায় কামরান

হাওর বার্তা ডেস্কঃ ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোটের পরে আবারো ভোট হচ্ছে।  নির্বাচনে অনিয়মের অভিযোগে স্থগিত দুই কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল। আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন বিস্তারিত..

নাগরিক টিভিতে ‘সালমান শাহ উৎসব’

হাওর বার্তা ডেস্কঃ বাংলা সিনেমার রাজপুত্র সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর হঠাৎ চলে যান না ফেরার দেশে। রেখে গেছেন ২৭টি চলচ্চিত্র। ৬ সেপ্টেম্বর নায়কের ২২তম মৃত্যুবার্ষিকী। ঈদুল আজহায় নাগরিক বিস্তারিত..

নিবন্ধিত ৬০০ জনের বেশি হজযাত্রী হজে যেতে পারছেন না

হাওর বার্তা ডেস্কঃ এবার নিবন্ধিত ৬০০ জনের বেশি হজযাত্রী হজে যেতে পারছেন না। নিবন্ধন করলেও ভিসা জটিলতা, অসুস্থতা এবং ব্যক্তিগত কারণে যেতে পারছেন না তারা। গত ১৪ জুলাই শুরু হওয়া বিস্তারিত..

মেসির নেতৃত্বে মৌসুম শুরু করবে বার্সা

হাওর বার্তা ডেস্কঃ আন্দ্রেস ইনিয়েস্তা রাশিয়া বিশ্বকাপের আগেই বার্সেলোনার সাবেক ফুটবলার হয়ে গেছেন। সঙ্গে বাহুহীন হয়ে পড়ে বার্সার আর্মব্যান্ডও। এবার বার্সার বাহুবন্ধনী কাতালান ক্লাবটির প্রাণ মেসির হাতে উঠছে। মেসির অধিনায়কত্বে বিস্তারিত..

নওশাবা আরও ২ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের সময় ফেসবুক লাইভে গুজব ছড়ানো ও উস্কানির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ফের দুই দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ। শুক্রবার তার চার দিনের রিমান্ড বিস্তারিত..

মাছের দেশে মাছ নেই, জেলের পেটে ভাত নেই

হাওর বার্তা ডেস্কঃ হাওরের দেশ হিসেবে খ্যাত কিশোরগঞ্জের বিস্তীর্ণ হাওরগুলোতে এ বছর পর্যাপ্ত ডিম না ফোটায় মাছের সংকট দেখা দিয়েছে। এতে মৎস্যজীবীদের কপালে দুঃশ্চিন্তার ভাঁজ পড়েছে। জেলেদের জালে আগের মতো বিস্তারিত..

বিরল দর্শন খয়রামাথা সুইচোরা

হাওর বার্তা ডেস্কঃ বিরল দর্শন, স্থানীয় প্রজাতির পাখি ‘খয়রামাথা স্ইুচোরা’। দেখতে ভীষণ সুন্দর। স্বভাবে চঞ্চল হলেও হিংস্র নয়। এক সময় দেশের শালবনে প্রচুর দেখা যেত। হালে সেভাবে দেখা যায় না। বিস্তারিত..

সব আসনে উইনেবল প্রার্থী দেবে আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র কয়েক মাস বাকি। এরইমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ ৩০০ আসনে প্রার্থী তালিকা চ‚ড়ান্ত করার কাজ অনেকটাই গুছিয়ে এনেছে। দেশি-বিদেশি একাধিক সংস্থার মাধ্যমে জরিপ বিস্তারিত..

পুলিশ সপ্তাহে প্রতিদিনই বাড়ছে মামলা-জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে চলছে পুলিশের ট্রাফিক সপ্তাহ। আজ ষষ্ঠ দিন। গত পাঁচ দিনে ট্রাফিক আইন অমান্যকারী ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে ৩৮ হাজার ৩২৮টি। আর চার দিনে জরিমানা আদায় করা বিস্তারিত..

তিন কোটি টাকার গাড়ি, কোথায় পেলেন এত টাকা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি কালো রঙের একটি অডি গাড়ি কিনেছেন নুসরাত ফারিয়া। গাড়িটির মডেল ২০১৮ অডি এথ্রি। বাংলাদেশে এই গাড়িটির আনুমানিক বাজার মূল্য নব্বই লাখ থেকে তিন কোটি টাকা পর্যন্ত। বিস্তারিত..