জাতীয় পার্টিতে যোগ দিলেন শাফিন আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ এবার জাতীয় পার্টিতে যোগ দিলেন দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। আজ (১৯ জুলাই) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল বিস্তারিত..

এমবাপ্পে সম্পর্কে একি বললেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ নেইমারের ব্যাপারে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে রিয়াল মাদ্রিদ। তাকে আর চায় না স্প্যানিশ জায়ান্টরা। ফলে আপাতত পিএসজিতেই থাকতে হচ্ছে ব্রাজিল যুবরাজকে। সেখানে থাকতেও তার আপত্তি নেই। এজন্য বিস্তারিত..

যে কারণে ‘ভাইজান’ পিছু হটতে বাধ্য হলো

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ ও বাংলাদেশের লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সুলতান’-এর ধাক্কায় পিছু হটল ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী অভিনীত ‘ভাইজান এলো রে’। শুক্রবার বিস্তারিত..

সৌদি আরব পৌঁছেছেন ২৪ হাজার ৫৯৬ জন হজযাত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র হজ পালনের জন্য এখন পর্যন্ত সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ২৪ হাজার ৫৯৬ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। সরকারি ব্যবস্থাপনায় ৩ হাজার ২২৬ জন ও বেসরকারি ব্যবস্থানায় বিস্তারিত..

হৃদরোগের ঝুঁকি কমায় আমড়া

হাওর বার্তা ডেস্কঃ আমড়া মাঝারি আকারের একটি দেশি ফল। টক মিষ্টি স্বাদযুক্ত এই ফলটি শুধু খেতেই সুস্বাদু নয়, গুণেও অনন্য।আমড়া ভিটামিন সি সমৃদ্ধ একটি ফল। বর্ষার স্যাঁতস্যাঁতে পরিবেশে কিছু রোগজীবাণু বিস্তারিত..

সন্তান পরীক্ষার ফল খারাপ করলে বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সন্তান পরীক্ষার ফল খারাপ করলে বকাঝকা করবেন না। এটা কোনো সমাধান নয়। বরং কী কারণে তার ফল খারাপ হলো তা খুঁজে বের করে সেটার সমাধান বিস্তারিত..

চুলের যত্নে হলুদ

হাওর বার্তা ডেস্কঃ রান্নায় হলুদ যেমন স্বাদ বাড়ায় তেমনি সৌন্দর্যচর্চায় হলুদের শক্তিশালী ক্ষমতা রয়েছে। রূপচর্চায় সেই আদিকাল থেকে ব্যবহৃত হচ্ছে হলুদ। চুলের যত্নে হোক বা ত্বকের যত্নে। হলুদের মতো কার্যকর বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের মৌখিক অনুমতি পেল বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে শুক্রবার রাজধানীতে সমাবেশ করতে পুলিশের কাছ থেকে মৌখিক অনুমতি পাওয়ার কথা জানিয়েছে বিএনপি। আজ বৃহস্পতিবার দলটির জ্যেষ্ঠ যুগ্ম বিস্তারিত..

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা ও বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে মা ও মেয়ের গলাকাটাসহ শরীরের বিভিন্নস্থানে জখম করা লাশ এবং বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকায় নিজবাড়ি থেকে লাশ তিনটি বিস্তারিত..

মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন। রাষ্ট্রপতির ডেপুটি প্রেস সচিব আবুল কালাম আজাদ বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট আজ বিস্তারিত..