গাজীপুরে মা-মেয়ের গলাকাটা ও বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে মা ও মেয়ের গলাকাটাসহ শরীরের বিভিন্নস্থানে জখম করা লাশ এবং বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকায় নিজবাড়ি থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হায়দারাবাদ এলাকার আবুল হাসেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের মেয়ে উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৯)।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেনের স্ত্রী মাহমুদা জানান, তিনি তার সন্তানকে স্কুলে দিয়ে সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় কামাল হোসেনের বাড়ির বাইরের  লাইট জ্বালানো অবস্থায় দেখতে পান। পরে তিনি কামাল হোসেনের ঘরের দিকে এগিয়ে যান এবং গ্রীল দেয়া বারান্দা মধ্যে কামাল হোসেনের লাশ ঝুলতে দেখেন। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে ঘরে প্রবেশ করে তার স্ত্রী ও মেয়ের লাশ দেখতে পান।

খবর পেয়ে জয়দেবপুর থানার এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ তিনটির সুরতহাল করেন। তিনি জানান, নিহত মা ও মেয়ের গলা এবং পেট কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ তিনটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা তার মেয়ে ও স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সে নিজে আত্মহত্যা করেছে। তবে বিষয়টির সঙ্গে অন্য কোনো ঘটনা জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর