কাদেরের নির্দেশেই গ্রামের বাড়িতে ৭ দিন অবরুদ্ধ করে রাখা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীতে আওয়ামী লীগের অবস্থান সবচেয়ে দুর্বল। তাই মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর অত্যাচার করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। আজ বিস্তারিত..

যে ২২ রোগের সরাসরি ওষুধ হিসেবে কাজ করে কালোজিরা

হাওর বার্তা ডেস্কঃ মসলাপাতি রান্নায় যেমন অপরিহার্য, তেমনি ভেষজে অনন্য। বিভিন্ন মসলার ভেষজ গুণ বিভিন্ন। এগুলো জেনে ব্যবহার করলে অনেক প্রকার রোগের হাত থেকে সহজে রক্ষা পাওয়া যায়। তেমনি কালোজিরা; বিস্তারিত..

পরিকল্পনা কমিশনের সদস্য পদে শামসুল আলমের চুক্তির মেয়াদ তিনবছর বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য পদে শামসুল আলমের চুক্তির মেয়াদ তিনবছর বৃদ্ধি করা হয়েছে। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব বিস্তারিত..

ভ্রমণের সবচেয়ে রোমাঞ্চকর ১০ স্থান

হাওর বার্তা ডেস্কঃ দিগন্তজোড়া সৌন্দর্যে ভরপুর এই পৃথিবীতে ভ্রমণের অনেক জায়গা রয়েছে। এখানে যেমন আছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা আরামদায়ক স্থান, তেমনি আছে দুর্গম, রোমাঞ্চকর, ভয়ানক সৌন্দর্যে ভরপুর জায়গা। পৃথিবীর সবচেয়ে বিস্তারিত..

বারডেম হাসপাতালের নতুন মহাপরিচালক ডিজি জাফর আহমেদ লতিফ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বারডেম হাসপাতালের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে যোগদান করেছেন অধ্যাপক ডা. জাফর আহমেদ লতিফ। তিনি অধ্যাপক ডা. নাজমুন নাহারের স্থলাভিষিক্ত হলেন। গতকাল মঙ্গলবার মহাপরিচালক হিসেবে দায়িত্ব নেন বিস্তারিত..

মৌলভীবাজারে বন্যার্ত দুর্গত অসহায় মানুষদের পাশে বন্ধু হয়ে দাঁড়িয়েছে ছাত্রলীগ

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা পানির ঢলে তলিয়ে গেছে মৌলভীবাজার জেলার অধিকাংশ এলাকা। পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে কয়েক লাখ মানুষ। এ অবস্থায় বন্যার্ত দুর্গত অসহায় মানুষদের পাশে বন্ধু হয়ে বিস্তারিত..

যেসব কারণে নিয়মিত লেবু পানি খাবেন

হাওর বার্তা ডেস্কঃ লেবু হল সাইট্রাস লিমন সাধারণ নাম। বংশবৃদ্ধিকারী টিস্যু আবৃতবীজী লেবুর বীজকে ঘিরে রাখে। লেবু রান্না করে বা রান্না না করে-উভয়ভাবেই খাওয়া হয়। ফল এর কদর মূলত রসের বিস্তারিত..

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করতে দুই কমিটি গঠন করে মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির কাজের জন্য একটি বাছাই কমিটি এবং অনলাইনে আবেদন গ্রহণ ও ব্যবস্থাপনার জন্য আরেকটি কারিগরি কমিটি গঠন করেছে শিক্ষা মন্ত্রণালয়। আজ বুধবার বিকালে এই দুটি বিস্তারিত..

দ্বিতীয় রাউন্ডের পথে পর্তুগাল, মরক্কোর বিদায়

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে জয় পেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। তবে হারলেও ম্যাচে আধিপত্য রেখেই খেলেছে আফ্রিকার দেশটি। ম্যাচের অধিকাংশ সময় বলের নিয়ন্ত্রণ রেখেও জিততে না বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা স্কাউটের ত্রৈ-বার্ষিক কার্যকরী কমিটি গঠন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা স্কাউটের ত্রৈ-বার্ষিক কার্যকরী নতুন কমিটি ২০জুন সার্কিট হাউস হলরুমে সকাল ১১ টায় জেলার সকল স্কাউট কাউন্সিলরদের উপস্থিতিতে সম্পাদক মন্ডলীর নামের তালিকা চুড়ান্ত করেছেন। এতে সভাপতি বিস্তারিত..