ভেজাল সার বিক্রি করলে ২ বছরের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ শাস্তির মেয়াদ বাড়িয়ে ‘সার ব্যবস্থাপনা সংশোধন আইন ২০১৮’র অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। এতে বলা হয়, ভেজাল সার বিক্রি করলে ২ বছরের জেল এবং ৫ লাখ টাকা জরিমানা অথবা বিস্তারিত..

সিগারেটে মেশানো হচ্ছে মারাত্মক এসিড ও রাসায়নিক

হাওর বার্তা ডেস্কঃ আগের চেয়েও অনেক বেশি বিপজ্জনক হয়ে উঠেছে সিগারেট। সিগারেট উৎপাদনে নানা কারসাজি এবং বিপজ্জনক রাসায়নিক উপাদান মেশানো হচ্ছে। যা স্বাস্থ্যের পক্ষে মারাত্মকভাবে ক্ষতিকর বলে জানাচ্ছে ব্রিটেনের দ্যা বিস্তারিত..

হাওরজুড়ে নয় লাখ হেক্টর বোরো জমিতে অনেক আশায় বুক বেঁধে রোদে পুড়ে চাষাবাদরা

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র এক মাস পরেই কিশোরগঞ্জের বিস্তীর্ণ হাওরাঞ্চলে হাজারো কৃষকের সারা বছরের একমাত্র সোনার ফসল বোরো জমির ধান কাটতে শুরু করবে। কৃষকেরা ঋণের বোঝা মাথায় নিয়ে এবারও বিস্তারিত..

শ্রাবন্তীর কোলে শাকিবপুত্র জয়

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই ছবির তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খান। ঢাকা এবং কলকাতা দুই জায়গার ছবিতেই এখন অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছন তিনি। সম্প্রতি অপু বিশ্বাসের সঙ্গে কার্যকর হয়েছে তার বিবাহ বিস্তারিত..

ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা সদরে বার্ষিক ঐতিহ্যবাহী ঘোড়দৌড় মেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বীরেন শিকদার আদর্শ স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ ঘোড়দৌড় মেলা অনুষ্ঠিত হয়। মেলার মূল বিস্তারিত..

চার ক্যামেরার ফোনে ৬ জিবি র‌্যাম

হাওর বার্তা ডেস্কঃ দ্রুতগতির প্রসেসর সমৃদ্ধ চার ক্যামেরার ফোন আনছে তাইওয়ানের এইচটিসি। ফোনটির মডেল এইচটিসি ইউ১২ প্লাস। এটি এইচটিসির প্রথম ফোন যেটাতে চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে কোয়ালমের বিস্তারিত..

পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে লাইফ সাপোর্টে

হাওর বার্তা ডেস্কঃ নেপালে উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর তাকে লাইফ সাপোর্টে বিস্তারিত..

শেখ হাসিনা বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত করেছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গবেষণা সংস্থা দ্য স্ট্যাটিসটিক্স । গবেষণা সংস্থাটি তাদের গবেষণার মাধ্যমে এ মনোনয়ন দেয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। এটাকে বিস্তারিত..

চীনের প্রেসিডেন্ট জিন পিংকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ শি জিন পিংক আবারো প্রেসিডিন্ট নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক অভিবন্দন জানিয়েছেন।প্রধানমন্ত্রী বলেন, দুই দেশের মধ্যে অংশীদারিত্বের সহযোগিতা আরো জোরদারের লক্ষ্যে তিনি চীনা নেতার সঙ্গে নিবিড়ভাবে বিস্তারিত..

দৈনিক আধাকাপ আঙুর খান

হাওর বার্তা ডেস্কঃ ছোট ছোট রসালো ফল। এতে আছে প্রচুর পুষ্টি, অ্যান্টিঅক্সিডেন্ট, খনিজ ও ভিটামিন। আর এগুলো সবই স্বাস্থ্য ঠিক রাখতে খুব দরকারি।সুস্বাদু এ ফলে নানা খাদ্য ও ভেষজগুণ রয়েছে। বিস্তারিত..