পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে লাইফ সাপোর্টে

হাওর বার্তা ডেস্কঃ নেপালে উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এর আগে, রবিবার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করার পর পরিবারের সদস্যরা তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

চিকিৎসকের কাছ থেকে পাওয়া সবশেষ তথ্য অনুযায়ী, তার অবস্থা যেকোনো সময় আরও অবনতির দিকে যেতে পারে। উন্নতির সম্ভাবনা ক্ষীণ। তবে ৭২ ঘণ্টা পার না হলে কিছু বলা যাচ্ছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সোমবার বিকেলে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান উজ্জ্বল কুমার মল্লিক সাংবাদিকদের কাছে আফসানা খানমের শারীরিক অবস্থার সবশেষ পরিস্থিতি তুলে ধরেন। এ সময় তিনি বলেন, অতিরিক্ত টেনশনের কারণে আফসানা খানমের রক্তনালী ও ডায়াবেটিস কন্ট্রোলে ছিল না।

প্রসঙ্গত, গত ১২ মার্চ অবতরণের সময় কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাইলট আবিদ সুলতান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর