কিশোরগঞ্জে অসহায় দরিদ্রদের শীতার্তদের পাশে দাড়িয়েছেন রাসেল আহমেদ (তুহিন)

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ৫ হাজার অসহায় দরিদ্র শীতার্তদের পাশে দাড়িয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদের ছেলে ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ ম্যাডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ (তুহিন)। শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা বিস্তারিত..

আপনার নামে কয়টি সিম

হাওর বার্তা ডেস্কঃ অনেক মোবাইল ব্যবহারকারী এখনও জানেন না তার নামে (জাতীয় পরিচয়পত্রের নম্বরের বিপরীতে) কয়টি সিম (সংশ্লিষ্ট মোবাইলফোন অপারেটরের) রেজিস্ট্রেশন হয়েছে। মোবাইলফোন ব্যবহারকারীর একটি এনআইডির বিপরীতে রেজিস্ট্রেশনকৃত মোবাইল সিমের বিস্তারিত..

এই ৮টি রোগে থেকে মুক্তি পাবেন লবঙ্গ খেলে

হাওর বার্তা ডেস্কঃ একটা লবঙ্গ মুখে পরতেই যে বেশ কয়েকটি রোগের নিকেশ ঘটে যায়। এমন মহৌষধিকে কাছে রাখতে চাইবে না, এমন মুর্খ কেউ আছে নাকি! ১০০ গ্রাম লবঙ্গে প্রায় ৬৫ বিস্তারিত..

‘আমি নেতা হবো’ কর্তনে ছাড়পত্র পেল

হাওর বার্তা ডেস্কঃ উত্তম আকাশ পরিচালিত, শাকিব খান ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনীত ‘আমি নেতা হবো’ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে কিছু দৃ্শ্যের কর্তন দিয়েছেন সেন্সর বোর্ড। আপত্তিকর দৃশ্যগুলো বিস্তারিত..

দেড় শ’ বছর পর পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩১ জানুয়ারি পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ দেখা যাবে। একই সঙ্গে পূর্ণগ্রাস ও চন্দ্রগ্রহণ একটি বিরল ঘটনা। শেষবার এমনটা ঘটেছিল ১৫২ বছর আগে। নতুন বছরের শুরুতেই এ রকম ঐতিহাসিক বিস্তারিত..

বোরোর চারা কোল্ড ইনজুরিতে আক্রান্ত হওয়ায় বিপাকে পড়েছেন চাষিরা

হাওর বার্তা ডেস্কঃ শৈত্যপ্রবাহের কারণে বোরো চারা ‘কোল্ড ইনজুরি’তে আক্রান্ত হওয়ায় বিপাকে পড়েছেন ঠাকুরগাঁওয়ের বোরো চাষিরা। গত দুই সপ্তাহ ধরে চলা শৈত্যপ্রবাহের কারণে ঠাকুরগাঁওয়ের পাঁচ উপজেলায় বোরো চারা ‘কোল্ড ইনজুরি’তে বিস্তারিত..

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী এবং জিয়া স্মৃতি পাঠাগারের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বই প্রদর্শনী, পাঠক পরিচয়পত্র বিতরণ এবং বই সংগ্রহ কর্মসূচি শুরু হয়েছে। আজ (২১ বিস্তারিত..

মোদির কাছে বিএনপির বার্তা কট্টরপন্থী আরএসএসকে ধরে

হাওর বারতা ডেস্কঃ ভারতের রাষ্ট্রীয় ক্ষমতার কেন্দ্র নয়াদিল্লির সঙ্গে বিএনপি যোগাযোগ বাড়ানোর চেষ্টা করছে বলে সংবাদ প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের প্রভাবশালী দৈনিক আনন্দবাজার। আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করেই এই চেষ্টা বলে বিস্তারিত..

প্রধানমন্ত্রী সিলেট থেকে নামছেন নির্বাচনী প্রচারে শুরু করতেন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। অতীতের নির্বাচনগুলোতে সাধারণত তফসিল ঘোষণার পর আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচার শুরু করতেন। হজরত শাহজালাল (রহ.)-এর মাজার বিস্তারিত..

গণতন্ত্র নয় বিএনপি রাজাকার উদ্ধার আন্দোলন করবে বলে মন্তব্য করেছেন : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গণতন্ত্র নয়, বিএনপি রাজাকার উদ্ধার আন্দোলন করবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, গণতন্ত্র উদ্ধারের কথাটি বিএনপির শুধুই মুখের কথা। আসল কথাটা হলো গণতন্ত্র বিস্তারিত..