কিশোরগঞ্জে নীলফামারীর জাল ভোট দেওয়ার অভিযোগে তিনজনকে আটক

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়গ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদের উপ-নির্বাচন চলাকালে জাল ভোট দেওয়ার অভিযোগে দুটি কেন্দ্র থেকে তিনজনকে আটক করেছে পুলিশ। আজ পশ্চিম দলিরাম সরকারি প্রাথমিক বিস্তারিত..

জাজকে সরকারি নির্দেশ পুত্র সিনেমা সারা দেশে মুক্তি দিতে

হাওর বার্তা ডেস্কঃ তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনা এবং ইমপ্রেস টেলিফিল্মের তত্ত্বাবধায়নে সাইফুল ইসলাম মান্নু নির্মাণ করেছেন ‘পুত্র’। অটিস্টিক শিশুদের বেড়ে ওঠা, পরিবারের চ্যালেঞ্জ আর পারিপার্শ্বিক সামাজিক বিস্তারিত..

কেন কাঁচা টমেটো খাবেন জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ কম বেশি সবারই পছন্দের সেরা তালিকায় রয়েছে টমেটো। উদ্ভিদ বিজ্ঞানের দৃষ্টিতে টমেটো একটি ফল হলেও, সবজি হিসেবেই সারা বিশ্বে টমেটো পরিচিত। মুখ রোচক এই সবজিটিতে রয়েছে প্রচুর বিস্তারিত..

বিএনপিতে কোন গণতন্ত্র নেই মন্তব্য করে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিতে কোন গণতন্ত্র নেই মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাবা ছেলের নাম ঘোষণা করে, এটা কেমন গণতন্ত্র? তিনি বিস্তারিত..

মালয়েশিয়ায় দুর্দশায় পড়েছেন বাংলাদেশিরা

হাওর বার্তা ডেস্কঃ মানবপাচারের অভিযোগে চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুনকে গ্রেপ্তারের পর থেকে দুর্দশায় পড়েছেন বাংলাদেশিরা। এখন নানাভাবে হেনস্তার শিকার হতে হচ্ছে দেশটিতে বৈধভাবে বসবাসকারী বাংলাদেশি নাগরিকদের। এনিয়ে কুয়ালালামপুরস্থ বাংলাদেশ দূতাবাস বিস্তারিত..

ঐতিহ্যের মাটির বাড়ি হারাচ্ছে ১০৮ কক্ষের

হাওর বার্তা ডেস্কঃ মহাদেবপুরে ১০৮ কক্ষের মাটির বাড়ি এলাকার ঐতিহ্যের এক অন্যতম বিরল দৃষ্টান্ত। নওগাঁর মহাদেবপুর উপজেলায় ২১বিঘা জমির উপর ২২৫ফিট লম্বা ২০০ বান  টিন দ্বারা নির্মিত দোতলা মাটির বাড়ি বিস্তারিত..

ব্লাকবেঙ্গল ছাগল পালনে স্বাবলম্বী হয়েছে নারীরা

হাওর বার্তা ডেস্কঃ গরিবের গাভী খ্যাত দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস এ ব্লাকবেঙ্গল। দ্রুত প্রজননশীলতা, উন্নত মাংস, মাংসের ঘণত্ব ও চামড়ার জন্য ব্লাকবেঙ্গল ছাগল বিশ্ববিখ্যাত। বেকার সমস্যা দূরীকরণ, দারিদ্র বিমোচন, বিস্তারিত..

বিশ্ব ইজতেমার প্রস্তুতির কাজ প্রায় শেষ

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীর তুরাগ নদীর তীরে ২০১৮ সালের বিশ্ব ইজতেমার ৮০ শতাংশ প্রস্তুতিমূলক কাজ প্রায় সম্পন্ন হয়েছে। প্রতিবছর বিশ্ব ইজতেমা ময়দানের প্রস্তুতির কাজ তাবলিগ জামায়াতে চিল্লায় অংশ নেয়া মুসল্লিসহ বিস্তারিত..

ভৈরবে ভেজাল মধুর কারখানা সন্ধান পেয়েছেন র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইটি নকল মধু তৈরির কারখানার সন্ধ্যান পেয়েছেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক টিম। গতকাল দিবাগত রাতে শহরের কমলপুর নিউটাউন এলাকায় বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলায় ৩৪ কেজি গাঁজাসহ যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ৩৪ কেজি গাঁজাসহ হৃদয় (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহার করা একটি পিকআপভ্যানও আটক করা হয়। আটক হৃদয় বিস্তারিত..