আশুলিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত-৫ জন

হাওর বার্তা ডেস্কঃ আশুলিয়ায় জমি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আবু তালেব (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। তাদেরকে উদ্ধার সাভারের স্থানীয় একটি হাসপাতালে বিস্তারিত..

ডিআইটিএফ অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ঢাকা ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার (ডিআইটিএফ) রপ্তানি পণ্যের বহুমুখীকরণ, সম্প্রসারণ ও বিপণন বৃদ্ধির মাধ্যমে স্থানীয় অর্থনীতিতে গতিময়তা আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বিস্তারিত..

জাতীয় পতাকা নিয়ে নৌকা বাইচ প্রতিযোগিতা

হাওর বার্তা ডেস্কঃ বিজয়ের চেতনাকে ধরে রাখতে নওগাঁর মহাদেবপুরে জাতীয় পতাকা বহন করে ডিংগি নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার আত্রাই নদীর শীবগঞ্জ ঘাটে ‘রেড ফ্রাইডে’ নামে একটি ব্যক্তিগত বিস্তারিত..

১৪ দল ক্ষমতায় না গেলে বাংলাদেশ ৫ যুগ পেছাবে : রাশেদ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিকে উদ্দেশ্য করে বেসরকারী বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, যদি সাহস থাকে, যদি বিশ্বাস থাকে, যদি জনসমর্থন থাকে তাহলে নির্বাচনের মাঠে আসুন। আপনাদের জনসর্মথন বিস্তারিত..

কাঁচা কলার ৭ টি স্বাস্থ্যকর উপকারিতা সম্পর্কে জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ ফল হিসেবে কলা অনেকে পছন্দ করলেও, সবজি হিসেবে কলা অনেকেই পছন্দ করেন না। কিন্তু সবজি হিসেবে কাঁচা কলা বেশ স্বাস্থ্যকর। ভিটামিন, মিনারেলসহ আরও অনেক পুষ্টিগুণ সম্পূর্ণ একটি বিস্তারিত..

১৫ মিনিটেই ফুল চার্জ হবে ফোন

হাওর বার্তা ডেস্কঃ লোনোভোর মালিকানাধীন প্রতিষ্ঠান মটোরোলা এ বছরের আগস্টে টার্বো চার্জিং প্রযুক্তি সম্বলিত একটি ফোন বাজারে এনেছে। ফোনটির মডেল জিএস ৫ প্লাস। এই ফোনটির বিশেষত্ব হলো এটি মাত্র ১৫ বিস্তারিত..

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একসাথে শাকিব-ববি

হাওর বার্তা ডেস্কঃ নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একসাথে প্রকাশ্যে এলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও লাস্যময়ী অভিনেত্রী ববি। আজ বছরের শেষদিন ৩১ ডিসেম্বর দুপুরে রাশেদ রাহা পরিচালিত নতুন বিস্তারিত..

বাংলাদেশ মেয়েদের ফুটবলে দল উদ্যোগ নিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চার বছর আগে এশিয়ান গেমসে মেয়েদের ফুটবল দল অন্তর্ভূক্তির চেষ্টা করেও পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) শেষ পর্যন্ত অনঢ় থেকেছে গেমসে নারী ফুটবল বিস্তারিত..

সরিষা ফুলের হলুদ বরণে সেজেছে ফসলের মাঠগুলো

হাওর বার্তা ডেস্কঃ দিগন্ত জোড়া ফসলের মাঠে যতদুর চোখ যায় শুধু হলুদ আর হলুদ রঙে মাখামাখি। সরিষা ফুলের মৌ-মৌ গন্ধ চারদিকে। বিস্তীর্ণ মাঠ জুড়ে শোভা পাচ্ছে সরিষা ফুল। সরিষা ফুলের বিস্তারিত..

অস্ট্রেলিয়ার ক্রিকেট-২০ দলে সাকিব

হাওর বার্তা ডেস্কঃ ২০১৭ সাল শেষ হতে আর কয়েকট ঘণ্টা বাকি। ইতোমধ্যে এই এক বছরের ক্রিকেটে কারা সেরা পারফরম্যান্স করেছেন তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। যার ভিত্তিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব বিস্তারিত..