বাহাদুরী’র সিক্যুয়েন্সে পুলিশের হাতে ধরা পড়লেন চিত্রনায়ক সাইমন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ৩০০ ফিট এলাকায় পুলিশের হাতে ধরা পড়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক ! মূলত রাজধানীর উত্তর আর দক্ষিণের দুই গ্রুপের দ্বন্দ্বকে কেন্দ্র করে গ্রেপ্তার করা হয় তাকে। একটা বিস্তারিত..

মারা যাওয়ার ১১ বছর পরেও আ.লীগ কমিটিতে ১৬ নেতা

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রায়পুরে প্রায় ১৪ বছর আগে উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। ২০০৩ সালে অনুষ্ঠিত ওই সম্মেলনে ৩ বছরের জন্য ৬৭ সদস্যের একটি উপজেলা কমিটি গঠন করা বিস্তারিত..

জন্ডিস চিকিৎসায় মুলা

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন সবজির মধ্যে অন্যতম মুলা। এটি রান্না কিংবা কাঁচা দুই ভাবেই খাওয়া যায়। শীতকালীন সবজি হওয়ায় বছরের অন্য সময় এটি খুব একটা দেখা যায় না। গবেষকরা বলছেন, বিস্তারিত..

হালকা ও কড়া সিগারেট কি সমান ক্ষতিকর

হাওর বার্তা ডেস্কঃ ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর—এ সত্যটি আর নতুন করে প্রমাণের অপেক্ষা রাখে না। তবে তার পরও সিগারেট কোম্পানিগুলো বাজারে ছাড়ছে হালকা স্বাদের বিভিন্ন ব্র্যান্ড। যদি কেউ এসব হালকা বিস্তারিত..

মাদক ব্যবসা ছেড়ে সমাজের মূলধারায় পাচারকারীরা

হাওর বার্তা ডেস্কঃ এক বছর আগেও মাদকদ্রব্য পাচারের অন্যতম রুট হিসেবে পরিচিত ছিল উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাট। কিন্তু বর্তমানে পুলিশের বিশেষ অভিযানে কমে এসেছে মাদকের বিস্তার। মাদক ব্যবসায়ীদের অনেকেই শপথ বিস্তারিত..

প্যারিসের বাড়ি ছাড়লেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ বার্সা ছেড়ে গত আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে ভেড়েন নেইমার। ওই সময় ক্লাবের পক্ষ থেকে তাকে প্যারিসের বোউগিভালে পাঁচতলার একটি বিলাসবহুল বাড়ি দেয়া হয়। কিন্তু পিএসজি বিস্তারিত..

শিকারি পাখি মাছরাঙা

হাওর বার্তা ডেস্কঃ সবুজ-শ্যামল এ দেশে পাখির অভাব নেই। তবে আলাদাভাবে মনোযোগ আকর্ষণ করে রঙিন মাছরাঙা। গ্রামাঞ্চলে সচরাচর দেখা মেলে এই শিকারি পাখির। বর্ণিল সাজে সজ্জিত এই পাখি নিয়ে লিখেছেন বিস্তারিত..

নৌডুবিতে শতাধিক রোহিঙ্গার প্রাণহানি জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ রাখাইনের সহিংসতা থেকে পালিয়ে বাংলাদেশে আসার পথে নাফ নদে জাহাজ ও নৌকাডুবিতে শতাধিক রোহিঙ্গা শরণার্থীর প্রাণহানি ঘটেছে। জাতিসংঘ বলছে, গত ২৫ আগস্ট থেকে শুরু হওয়া বাংলাদেশমুখী রোহিঙ্গা বিস্তারিত..

ময়মনসিংহে ইষ্টিকুটুমের কলতান

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে গোলাপি ঠোঁটের গাঢ় লাল রঙের চোখ নিয়ে ইষ্টিকুটুম পাখির ডাকে মুখরিত মাঠ-ঘাট-প্রান্তর।জেলার গ্রামাঞ্চলের সর্বত্র গাছ থেকে গাছে আশ্রয় নিয়ে কর্কশ স্বরে ডাকাডাকি করতে শোনা যায় ডানা বিস্তারিত..

রাজশাহীকে উড়িয়ে ঢাকার দুর্দান্ত জয়

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৯তম ম্যাচে রাজশাহী কিংসকে ৬৮ রানে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ঢাকা ডায়নামাইটস। এই জয়ে শীর্ষে থাকা সাকিবের ঢাকা পয়েন্ট টেবিলে নিজেদের স্থান বিস্তারিত..