কোটি টাকা নিয়ে উধাও, সোনালী ব্যাংকের সেই ম্যানেজার গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ গ্রাহকদের টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়া সোনালী ব্যাংক কিশোরগঞ্জ শাখার ম্যানেজার (এজিএম) সাইফুদ্দিন সবুজকে ঢাকার মতিঝিল থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে সোনালী ব্যাংক প্রধান কার্যালয় থেকে বিস্তারিত..

পাঁচবিবিতে বেওয়ারিশ কুকুরের উৎপাত চরমে

হাওর বার্তা ডেস্কঃ  জয়পুরহাটের পাঁচবিবি শহরে বেওয়ারিশ কুকুরের উৎপাত আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় পথচারী ও স্কুলগামী বাচ্চাদের চলাচল বিপদ হয়ে পড়েছে । এছাড়া কুকুরের সাথে যানবাহনের ধাক্কা লেগে দুর্ঘটনাও ঘটছে বিস্তারিত..

কিশোরগঞ্জে সদর উপজেলার এইচ এস সি পরীক্ষার্থী অপহরণ মামলা বাড়িছাড়া ভাংচুর লুটপাট

বিশেষ প্রতিনিধি: কিশোরগঞ্জ সদর উপজেলায় এক এইচ এস সি পরীক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা মামলার বাদী ও তার পরিবারকে বাড়িঘর ছাড়া করেছে মামলার আসামীরা। মামলা করে দেড়মাস ধরে বাদী তার বিস্তারিত..

লিভারে চর্বি জমা থেকে বাঁচতে কী খাবেন

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানকালে অনেকেরই লিভারে চর্বি জমছে। লিভারে চর্বি জমা থেকে বিরত রাখতে কী করা যায় ? কী খাব, কী খাব না ? এমন প্রশ্ন অনেকের। দুই ধরনের ফ্যাটি বিস্তারিত..

স্বাস্থ্যরক্ষা ও রূপচর্চায় আমলকির উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ দেশীয় ফল হিসেবে আমলকি সবার কাছেই পরিচিত। এটি দামে যেমন সস্তা ও সহজলভ্য, তেমনি এর রয়েছে নানাবিধ উপকারিতা। এর ভেষজ গুণও রয়েছে অনেক। প্রতিদিন একটি আমলকি খাওয়ার বিস্তারিত..

আমার অনেক বন্ধু তার মধ্যে আপনি সবচেয়ে প্রিয় ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়ায় কাজের খাতিরে কত ঘনিষ্ঠ মুহূর্ত গুলো ধরা দেয় একে অপরের প্রতি। সেই ঘনিষ্ঠ মুহূর্তগুলো থেকে কেউ কেউ ঘর বাধতে বুকে বাধে বাসা। আবার কেউ আছেন সত্যিকারের বিস্তারিত..

পেঁপের গুনাগুন ও উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের এমন কোন জায়গা পাওয়া যাবে না যেখানে পেঁপে পাওয়া যায় না। পেঁপে একটি সবজি বা ফল আমাদের শরীরের জন্য খুবই উপকারী । কাঁচা অবস্থায় পেঁপে সবজি বিস্তারিত..

বাসন মাজলেও মান যায় রিকশা চালালে ক্ষতি কী

হাওর বার্তা ডেস্কঃ অন্যের বাড়িতে বাসন মাজলেও তো মান-সম্মান যায়, রিকশা চালালে ক্ষতি কী ?’ রিকশার প্যাডেল ঘোরাতে ঘোরাতেই প্রশ্নটা ছুড়ে দেন রিকশা চালক মিঠু। এমন প্রশ্নের জবাবে সম্মতি জানানো বিস্তারিত..

জীবনবাজি রেখে কাজ করছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, নিজের জীবনবাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে কাউন্টার টেররিজম (সিটি) ইউনিটের সদস্যরা। আজ কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশন্যাল বিস্তারিত..

রোহিঙ্গা সংকট ও নিষ্প্রভ পরাশক্তি

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সংকট শুরু হতেই জাতিসংঘ ও অন্যান্য দেশ একটা কথাই বলে আসছে যে, মিয়ানমার সরকারের ওপর চাপ প্রয়োগ করে সমস্যার সমাধান সম্ভব। কিন্তু ভিন্ন সুরে কথা বলছে বিস্তারিত..