রোগীদের জিম্মি করে দাবি আদায় চিকিৎসকদের কাজ না

হাওর বার্তা ডেস্কঃ রোগীদের জিম্মি করে দাবি আদায় করা কখনও চিকিৎসকদের কাজ হতে পারে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ‘রোগীদের জিম্মি করে বিস্তারিত..

খালেদা জিয়া রোহিঙ্গা শিশুকে নিয়ে তামাশা করেছেন যুবলীগ চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন,উখিয়ায় রোহিঙ্গাদের ত্রান দেওয়ার নামে নির্বাচনী শো-ডাউন করেছেন, বেগম খালেদা জিয়া রোহিঙ্গা শিশুকে নিয়ে তামাশা করেছেন। অন্যদিকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মকান্ড বিস্তারিত..

রোহিঙ্গা নির্যাতনে গণহত্যার সব উপাদান বিদ্যমান

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা নির্যাতনে গণহত্যার সব উপাদান বিদ্যমান বলে মন্তব্য করেছেন জাতীয় মানবাধিকার কমিশন চেয়ারম্যান কাজী রিয়াজুল হক। তিনি বলেছেন, মিয়ানমারের রোহিঙ্গা নির্যাতনকে গণহত্যা হিসেবে আখ্যায়িত করা প্রয়োজন। তাদের ওপর বিস্তারিত..

চলনবিলে অবাধে পাখি নিধন

হাওর বার্তা ডেস্কঃ চলনবিলে শিকারিদের ফাঁদে ধরা পড়ছে পরিযায়ী পাখিসহ দেশীয় নানা প্রজাতির পাখি। এসব পাখি ফেরি করে বিক্রি হচ্ছে স্থানীয় হাট-বাজারে। কিন্তু কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না। পাখি নিধনে বিস্তারিত..

কম দামের ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

হাওর বার্তা ডেস্কঃ বাজেট সচেতন গ্রাহকদের জন্য টেকনো মোবাইল বাজারে নিয়ে এল তাদের নতুন স্মার্টফোন স্পার্ক। দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ, অসাধারণ ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইন এর টেকনো স্পার্ক হতে পারে আপনার বিস্তারিত..

কোন রোহিঙ্গা না খেয়ে কিংবা বিনা চিকিৎসায় মারা যায়নি

হাওর বার্তা ডেস্কঃ দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বাংলাদেশে আসা ১১ লাখ রোহিঙ্গাদের মধ্যে কেউ গত আড়াই মাসে না খেয়ে থাকেন নাই। কেউ বিস্তারিত..

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার নেতৃত্বে যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে, তখনই বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, “কৃষক বাঁচলে দেশ বাঁচবে, এটা বিস্তারিত..

নৌকাকে বিজয়ী করুন দেশ আরো এগিয়ে যাবে

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ৩০ শতাংশ নতুন ভোটারকে ভবিষ্যৎ বাংলাদেশ গঠনে এগিয়ে আসতে হবে। তাদেরকে (নতুন ভোটার) নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বিস্তারিত..

নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ নয়

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুযায়ীই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে বিএনপি’র সঙ্গে কোনো সংলাপ হবে না। আজ সকালে শ্রীপুর-ভোলা-গঙ্গাপুর নৌপথে বিস্তারিত..

রাশিয়া-আর্জেন্টিনা প্রীতি ম্যাচ আজ সন্ধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ ইকুয়েডরের বিপক্ষে মেসি জাদুতে আর্জেন্টিনার নিশ্চিত হয়েছে রাশিয়া বিশ্বকাপের মূলপর্বে খেলা। তবে মূলপর্ব শুরুর আগে প্রস্তুতি ম্যাচে আজ শনিবার (১১ নভেম্বর) মুখোমুখি হচ্ছে আজেন্টিনা-রাশিয়া। আজ আন্তর্জাতিক প্রীতি বিস্তারিত..