সচিবালয়ে বিড়াল কাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ সচিবালয়ে চার তলার কার্নিশে আটকে পড়েছিল এই বিড়ালটি চার দিন আগের ঘটনা। সচিবালয়ের ভেতরে সোনালী ব্যাংকের পাঁচ তলা ভবনের চার তলার কার্নিশে উঠে আর নামতে পারেনি একটি বিস্তারিত..

সচিবালয়ে বিড়াল কাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ সচিবালয়ে চার তলার কার্নিশে আটকে পড়েছিল এই বিড়ালটি সচিবালয়ে চার তলার কার্নিশে আটকে পড়েছিল এই বিড়ালটি চার দিন আগের ঘটনা। সচিবালয়ের ভেতরে সোনালী ব্যাংকের পাঁচ তলা ভবনের বিস্তারিত..

আ’লীগ কমপক্ষে তরুণদের প্রাধান্য দেবে ১০০ আসনে

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে মাঠপর্যায়ে তোড়জোড় শুরু করেছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। আর দলটির নেতারা বলছেন আগামী জাতীয় নির্বাচনে অপেক্ষাকৃত তরুণদের মনোনয়ন দেয়া হবে। আওয়ামী লীগ বিস্তারিত..

ক্যানসার ঘরে বসেই শনাক্ত করা যাবে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি বিজ্ঞানীর নেতৃত্বে একদল গবেষক ক্যানসারের প্রাথমিক পর্যায় শনাক্ত করার সহজ উপায় বের করেছেন। মানুষের শরীরে ক্যানসার ছড়িয়ে পড়ার আগেই তাঁদের উদ্ভাবিত প্রযুক্তিতে তা শনাক্ত করা যাবে। বিস্তারিত..

জুডিশিয়াল কাউন্সিলের বাইরেও তদন্ত সম্ভব

হাওর বার্তা ডেস্কঃ প্রধান বিচারপতির বিরুদ্ধে আনা ১১টি অভিযোগের দ্রুত প্রাথমিক আইনি সুরাহা এখন বিচার বিভাগের এখতিয়ারের বিষয়। দুদক এই পর্যায়ে অনুসন্ধানের অধিকার রাখে না। কারণ, ১৮৫০ সালের জুডিশিয়াল অফিসার্স বিস্তারিত..

মধুর আমলকির রস মিশিয়ে খেলে পাবেন উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ সাধারণত যে যে প্রাকৃতিক উপাদানগুলি দিন-রাত ২৪ ঘন্টা শরীরকে পাহারা দিয়ে থাকে, তাদের মধ্যে অন্যতম হল আমলকি এবং মধু। সূতরাং আজ থেকেই এই দুটি প্রকৃতিক উপাদানকে একসঙ্গে বিস্তারিত..

১৭ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড ব্রাজিলের বিদায়

হাওর বার্তা ডেস্কঃ লিভারপুল অনূর্ধ্ব-২৩ দলের তরুণ তারকা রিয়ান ব্রস্টারের দুর্দান্ত হ্যাটট্রিকে ব্রাজিলকে হারিয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। বুধবার সেমিফাইনালে ব্রাজিলকে ৩-১ গোলে হারিয়ে নিজেদের ইতিহাসে প্রথমবারের বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তি ব্যর্থ বাংলাদেশ মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের প্রত্যাবাসন বিষয়ে চুক্তি করতে বাংলাদেশ ও মিয়ানমার ব্যর্থ হয়েছে বলে ইরাবতীর এক প্রতিবেদনে জানানো হয়েছে। মিয়ানমারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী সচিব ইউ ওয়া জেয়া বিস্তারিত..

ভারতকে ২৩১ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ভারতকে ২৩১ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড। সিরিজে টিকে থাকলে হলে  ভারকতে এ ম্যাচে জিততেই হবে। এর আগে টস জিতে বিস্তারিত..

বলিউডের তরুণ তারকারা ছবি প্রতি কত পারিশ্রমিক আয় করেন

হাওর বার্তা ডেস্কঃ আপনি কি জানেন, এই অভিনেতারা এক একটি ছবিতে অভিনয় করার জন্য কত টাকা করে আয় করেন? না জানলে জেনে নিন- রণবীর কাপুর: যদিও তার বেশ কিছু ছবি বক্স বিস্তারিত..