ছাত্রীর সঙ্গে আপত্তিকর ছবি পোস্ট করা সেই শিক্ষক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ ভারতের আসামের হাইলাকান্দির ছাত্রীদের সঙ্গে অশ্লীল ভঙ্গিতে ছবি তুলা সেই শিক্ষকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ছাত্রীদের সঙ্গে যেভাবে ছবি তুলেছেন এই শিক্ষক তা দেখে বিস্মিত সকলেই। স্যোশাল বিস্তারিত..

ইসির সংলাপে আমন্ত্রণ পাচ্ছেন ৬০ সাংবাদিক

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলমান সংলাপের দ্বিতীয় ধাপে গণমাধ্যম কর্মীদের সঙ্গে বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে ইসির বিস্তারিত..

বঙ্গমাতা’র ৮৭তম জন্মবার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব-এর ৮৭তম জন্মবার্ষিকী আগামীকাল মঙ্গলবার। ১৯৩০ সালের এইদিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের বিস্তারিত..

সালমান শাহকে খুন করেছে তার স্ত্রী: রুবি [ভিডিও]

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেন নি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন আমেরিকা প্রবাসী এক নারী। সম্প্রতি রাবেয়া সুলতানা রুবি নামে ওই নারী এক বিস্তারিত..

এবার চিকুনগুনিয়া ঠেকাবে গাপ্পি মাছ

হাওর বার্তা ডেস্কঃ চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে এবার বিকল্প পদ্ধতি গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। রোগটির বাহক এডিস মশা নিধনে পয়োনিষ্কাশন ড্রেনে গাপ্পি মাছ ছাড়া হচ্ছে বলে জানিয়েছেন বিস্তারিত..

শেষ সম্বল ভিটে-বাড়ির ৪ শতক জমি মসজিদের নামে দান করলেন ভিক্ষুক দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ  মসজিদে জমি দান করে সমাজে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন এক ভিক্ষুক দম্পতি। এই ভিক্ষুক দম্পতির বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের দক্ষিণ গোপাল রায় গ্রামে। তারা হলেন বিস্তারিত..

শোক দিবসে সরকারি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা

হাওর বার্তা ডেস্কঃ  জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১৫ আগস্ট দেশের সব সরকারি হাসপাতালে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে। ওই সময় রোগীরা রক্ত পরীক্ষা, বিস্তারিত..

সমুদ্রে মাংসখেকো পোকা

হাওর বার্তা ডেস্কঃ  অস্ট্রেলিয়ায় এক কিশোর সাগরে নামার পর এক অজানা মাংসভুক পোকার আক্রমণে তার পায়ে গুরুতর রক্তাক্ত জখম হবার পর এটা কি পোকা তা সনাক্ত করার আহ্বান জানিয়েছে তার বিস্তারিত..

নিয়মিত মাশরুম খান

হাওর বার্তা ডেস্কঃ  স্যুপ ও সালাদের স্বাদ বাড়াতে মাশরুমের জুড়ি নেই। মাশরুমের তরকারিও খেতে সুস্বাদু। মজাদার মাশরুম পুষ্টিগুণের দিক থেকেও অনন্য। স্বল্প ক্যালোরি ও প্রচুর পরিমাণে ভিটামিন ডি এবং অ্যান্টি-অক্সিডেন্ট বিস্তারিত..

জবিতে ভর্তি পরীক্ষা শুরু ১৫ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিস্তারিত..