অভিনয়ে নিয়মিত হতে চান তিন্নি

হাওর বার্তা ডেস্কঃ  নিয়মিত অভিনয় করতে চান শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘদিন ধরেই মিডিয়ায় অনুপস্থিত তিনি। মাঝে দুটো নাটকে অভিনয় করলেও গত দেড় বছর ধরে মিডিয়ার আড়ালে রয়েছেন এই অভিনেত্রী। বিরতি বিস্তারিত..

ওয়ান ইলেভেনের দুঃসময়ে এডভোকেট সাহারা খাতুন এর ভূমিকা…

হাওর বার্তা ডেস্কঃ ১৬ জুলাই ২০০৭, ভোর রাতে ধানমন্ডি পাঁচ নম্বর ‘সুধা সদন’ ঘিরে ফেলল আইনশৃঙ্খলা বাহিনী। কদিন ধরেই ফিসফাস কথাবার্তা ছিল, বাংলাদেশ আওয়ামীলীগের সভা নেত্রী শেখ হাসিনা গ্রেপ্তার হতে বিস্তারিত..

কেন এই জলাবদ্ধতা

হাওর বার্তা ডেস্কঃ বছরের পর বছর ধরে চলে আসা দখলের সংস্কৃতি থেকে এখনও মুক্ত হতে পারেনি রাজধানীর খাল-জলাশয়। একের পর এক খাল-জলাশয় ধ্বংস করা হচ্ছে। বিপরীতে বৈশ্বিক উষ্ণায়নের প্রভাবে দেশে বিস্তারিত..

আগস্টে বড় বন্যার আশঙ্কা মন্ত্রীর:পাউবোকে প্রস্তুত থাকার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বেশির ভাগ নদীর পানি বিপদসীমার নিচে আছে জানালেও আগস্টের তৃতীয় সপ্তাহে বড় বন্যার আশঙ্কা করে তা মোকাবেলায় পানি উন্নয়ন বোর্ডকে (পাউবো) প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন পানিসম্পদ মন্ত্রী বিস্তারিত..

আইরিনের তিন চলচ্চিত্র

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা আইরিন অভিনীত নতুন তিনটি চলচ্চিত্র প্রায় শেষের পথে। চলচ্চিত্র তিনটি হচ্ছে বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অরণ্য পলাশের ‘গন্তব্য’ এবং শফিকুল ইসলামের ‘ভোলা’। আইরিন জানান, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ বিস্তারিত..

নারী ও শিশু নির্যাতনকারীরা যেন পার না পায়

হাওর বার্তা ডেস্কঃ নারী ও শিশু নির্যাতনকারীরা যেন পার না পায়  সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। আজ বুধবার বিস্তারিত..

বৃষ্টি থাকবে আরও দুইদিন

হাওর বার্তা ডেস্কঃ আরও দুইদিন সারাদেশে বৃষ্টি অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল থেকে বৃষ্টির প্রবণতা কমে আসবে। বুধবার আবহাওয়া অফিস থেকে এ তথ্য জানানো হয়। নিম্নচাপের প্রভাবে বিস্তারিত..

ছাতা মাথায় অফিস করছেন কর্মকর্তা-কর্মচারীরা

হাওর বার্তা ডেস্কঃ মহম্মদপুর উপজেলার  সাব-রেজিস্ট্রার অফিসের বেহাল দশা। জরাজীর্ণ এই ভবনটি বাইরে থেকে দেখে বুঝার কোন উপায় নেই  এই অফিসের ভেতরের আসল চিত্র কি?  অফিসের সকল কক্ষের ছাদ ও বিস্তারিত..

সরকার ও জনগণের সেতুবন্ধনের দায়িত্ব পালন করে জেলা প্রশাসকরা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, সরকার এবং জনগণের মধ্যে সেতু বন্ধনের দায়িত্ব পালন করে থাকেন জেলা প্রশাসকরা। জেলা প্রশাসক সম্মেলন- ২০১৭ উপলক্ষে আজ বুধবার মন্ত্রিপরিষদ সভা বিস্তারিত..

জেলা প্রশাসকদের প্রতি রাষ্ট্রপতি জনগণের স্বার্থক প্রাধান্য দিয়ে দেশ ও জনগণের সেবক কর্তব্য পালন করুন

হাওর বার্তা ডেস্কঃ  রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বিশেষ আমলাতান্ত্রিক মনোভাব পরিত্যাগ করে প্রকৃত জনগণের সেবক হিসেবে দেশ এবং দেশের জনগণের সেবা করার জন্য বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের (ডিসি) প্রতি বিস্তারিত..