বৃহত্তর ময়মনসিংহ সমিতির ইফতার

হাওর বার্তা ডেস্কঃ  বৃহত্তর ময়মনসিংহ সমিতির ইফতারের  আয়োজনে প্রতিবারের মত এবারও  সর্ব বৃহত্তর ইফতার মাহফিল অনুষ্ঠিত হলো। মূলত  ইসলাম সম্পর্কে সুস্পষ্ট ধারণা দিতেই এ ইফতারের আয়োজন করা হয়। এ সময় বিস্তারিত..

মালেক, আলতাফ না হাওলাদার

হাওর বার্তা ডেস্কঃ  কে হবেন পটুয়াখালী-১ (মির্জাগঞ্জ-দুমকি-সদর) আসনের পরবর্তী এমপি? স্থানীয় সরকার সচিব আব্দুল মালেক সময় পেলেই এলাকায় যাচ্ছেন। এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে নেতৃত্ব দিয়ে স্থানীয় আওয়ামী লীগসহ সাধারণ মানুষের মধ্যে বিস্তারিত..

রোজা যেভাবে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে পারে

হাওর বার্তা ডেস্কঃ রোজা ইসলাম ধর্মের পাঁচটি প্রধান স্তম্ভের অন্যতম। রমজান নিঃশেষ রহমত ও বরকতে পরিপূর্ণ। মুসলমানরা রমজান মাসে রোজা পালন করেন কারণ এটি ফরজ ইবাদাত। মহান আল্লাহতায়ালা সুরা বাকারাহ’র বিস্তারিত..

মানিকগঞ্জে বাদাম চাষিদের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ  আবহাওয়া অনুকূলে থাকায়, নদীতে পানি দেরিতে আসায় মানিকগঞ্জ জেলার চরাঞ্চলে এবার বাদামের বাম্পার ফলন হয়েছে। কৃষকের মুখে ফুটেছে হাসি। বাদাম তুলতে ব্যস্ত সময় পার করছেন কৃষাণ-কৃষাণিরা। এ বিস্তারিত..

হাওরের অসচ্ছল সংস্কৃতিসেবী-শিল্পীদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ  সুনামগঞ্জে ৪ লোককবির উৎসবকে নিয়ে জেলার সংস্কৃতিসেবীদের মধ্যে মতানৈক্য শুরু হয়েছে। দুর্যোগের বছর লোক উৎসবের জন্য বরাদ্ধকৃত ১ লাখ ৩৫ হাজার টাকা ও লাফার্জ সুরমা সিমেন্টের দেয়া বিস্তারিত..

ত্রাণের নামে ৫শ টাকা করে হাতিয়ে নিল চেয়ারম্যানের সহযোগীরা

হাওর বার্তা ডেস্কঃ  সুনামগঞ্জের তাহিরপুরে ত্রাণ সহায়তার নামে ক্ষতিগ্রস্ত কৃষকদের কাছ থেকে ইউপি চেয়ারম্যানের কথা বলে জন প্রতি নগদ ৫শ টাকা করে ২৯৬জন নারী পুরুষ কাছ থেকে হাতিয়ে নিল চেয়ারম্যানের বিস্তারিত..

ভরা মৌসুমে চালের দাম ডবল হলো কেন

হাওর বার্ত  ডেস্কঃ ব্যাপক দরবৃদ্ধির মধ্যে চালের পর্যাপ্ত মজুদ রয়েছে বলে সরকারের বক্তব্যে সংশয় প্রকাশ করেছেন জাতীয় পর্টির সংসদ সদস্য, একাধারে সরকারের শরিক ও বিরোধী দলটির নীলফামারীর নেতা শওকত চৌধুরী। বিস্তারিত..

সবার রাস্তার লাগি

বাগইন গ্রামের আকাশ তখন যেন ভেঙে পড়েছে। মুষলধারে বৃষ্টি। অবশ্য বৃষ্টি নিয়ে সুমন নামের যুবকের বিশেষ ভাবান্তর নেই। তিনি আপন মনে নদীর পাড়ে মাটি কাটছেন। টুকরি ভরছেন। এরপর মাটিভরা টুকরি বিস্তারিত..

দোয়া চাইলেন তাসকিন

চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ১৫ই জুন বার্মিংহামের এজবাস্টনে বাংলাদেশ ও ভারত মুখোমুখি হবে। এই ম্যাচে ভালো করার জন্যে সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। আজ সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা বিস্তারিত..

আরও দু’দিন থাকবে বৃষ্টি

: রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে রোববার রাত থেকে শুরু হয়েছে বৃষ্টি। সারাদেশে বজ্রসহ এই ঝুম বৃষ্টিপাতের ধারা আরও দু’দিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। সোমবার (১২ জুন) বিস্তারিত..