শাকিলের শেষ স্ট্যাটাস: এলা, ভালবাসা, তোমার জন্য

সোশাল মিডিয়া ডেস্ক: সাবেক ছাত্রনেতা ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল মাত্র ৪৮ বছর বয়সে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা বিস্তারিত..

বাবার ছবি নিয়ে কাঁদছে মৌপি, বাকরুদ্ধ শাকিলের স্ত্রী

উৎপল দাস প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের একমাত্র সন্তান জাকিয়া রুবাবা মৌপি বাবার সঙ্গে কয়েকটি ছবি দেখে কান্না করছে। মঙ্গলবার দুপুরের পর থেকেই পিতা হারানোর শোকে তার কান্না থামছে বিস্তারিত..

শাকিলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, কবি এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মাহবুবুল হক শাকিলের অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো বিস্তারিত..

আলামত জব্দ, পুলিশ খুঁজছে শাকিলের বন্ধুকে

উৎপল দাস।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুর রহস্যজট খুলতে মাঠে নেমেছে পুলিশের বিশেষ অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার দুপুরে গুলশানের সামদদো জাপানি রেস্তোয়া থেকে তার মৃতদেহ বিস্তারিত..

জেলা পরিষদ : চ্যালেঞ্জ এবং সম্ভাবনা

জেলা পরিষদ ভারতীয় উপমহাদেশের অত্যন্ত শক্তিধর এবং ঐতিহ্যবাহী স্থানীয় সরকার, যা গ্রামীণ স্থানীয় সরকার ব্যবস্থার সর্বোচ্চ স্তর হিসেবে স্বীকৃত। ১৮৮২ সালে লর্ড রিপনের স্থানীয় সরকারবিষয়ক রেজুলেশনের সূত্র ধরে ১৮৮৫-৮৬ সাল বিস্তারিত..

রসমালাই আইটেম গানে হ্যাপি-পরীমনি

এবার এক সঙ্গে আইটেম গানে মেতেছেন হ্যাপি ও পরীমনি। নির্মাতা শফিক হাসানের ‘ধুমকেতু’ ছবিটির আইটেম গানে দেখা যাবে তাদেরকে। ত্রিভুজ প্রেমের গল্প নির্ভর এ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, পরীমনি, বিস্তারিত..

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন রাষ্ট্রপতি

নিয়মিত স্বাস্থ‌্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য ছয় দিনের সফরে সিঙ্গাপুরে গেলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে ঢাকা ত‌্যাগ করেন তিনি। বিস্তারিত..

জিএম ও ডিজিএমকে লাঞ্ছিত করেছেন সিবিএ নেতারা

রাষ্ট্রমালিকানাধীন রূপালী ব্যাংকে এবার স্থানীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক (জিএম) ও উপমহাব্যবস্থাপককে (ডিজিএম) লাঞ্ছিত করেছেন ব্যাংকটির কর্মচারী ইউনিয়নের (সিবিএ) নেতারা। সিবিএর নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদকের স্থানীয় শাখায় যোগদানের প্রতিবাদে তাঁদের লাঞ্ছিত করে বিস্তারিত..

কিশোরগঞ্জের বৈকালিক স্কুল কামেনী, উদ্ভাসিত শিক্ষার্থীরা

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ : বৈকালিক স্কুল কামেনী তার নিজের মহিমায় উদ্ভাসিত। আর তাই প্রাথমিক শিক্ষায় ঝড়ে পড়া শিক্ষার্থীরা মেধায় পেয়েছে গৌরবোজ্জ্বল সাফল্য। এই সাফল্য মন্ডিত স্কুলটি প্রতিষ্ঠা করেছে বেসরকারি বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সহকারী মাহাবুবুল হক শাকিল আর নেই

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহাবুবুল হক শাকিল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৬ ডিসেম্বর (মঙ্গলবার) রাজধানীর গুলশানের একটি রেঁস্তরায় মধ্যাহ্নভোজের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে বিস্তারিত..