,

৬ উইকেটে চট্টগ্রামকে হারিয়ে শীর্ষে ঢাকা

বিপিএলে চট্টগ্রামকে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলে এককভাবে টেবিলের শীর্ষে ওঠে এসেছে ঢাকা ডায়নামাইটস। ১১ খেলায় দলটির সংগ্রহ এখন ১৬ পয়েন্ট। আর ১১ খেলায় ১২ পয়েন্ট সংগ্রহে নিয়ে টেবিলের দ্বিতীয় বিস্তারিত..

ট্রাম্পের প্রতিরক্ষামন্ত্রী ‘ম্যাড ডগ’ মাট্টিস

নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রতিরক্ষা সচিব হিসেবে বেছে নিয়েছেন ‘ম্যাড ডগ’ হিসেবে পরিচিত জেনারেল জেমস ম্যাটিসকে। যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যে ‘ইউএসএ থ্যাংক ইউ ট্যুর ২০১৬’-এর এক অনুষ্ঠানে তিনি এ বিস্তারিত..

পার্বত্য শান্তি চুক্তির ১৯ বছর

পার্বত্য শান্তি চুক্তির ১৯ বছর পূর্তি হলো আজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম সরকারের আমলে ১৯৯৭ সালের ২ ডিসেম্বর সরকার ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) মধ্যে সম্পাদিত শান্তি চুক্তির মাধ্যমে বিস্তারিত..

কেশবপুরে এ এস গোল্ড মহিলা সমবায় সমিতি উদ্বোধন

কেশবপুরে এ এস গোল্ড মহিলা সমবায় সমিতি লিমিটেড এর উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কেশবপুর শহরে উপজেলা সড়কে এস এ গোল্ড এন্ড ফাইনান্স কর্তৃক পরিচালিত এ এস গোল্ড মহিলা সমবায় সমিতি বিস্তারিত..

তনুজার গল্প : যারা বাউন্ডুলে বলতো তারাই এখন আমাকে নিয়ে গর্ব করে

হঠাৎ এক কঠিন বাস্তবতার মুখোমুখি হলেন তনুজা রহমান মায়া। দুটি ছোট ছোট ছেলে মেয়ে। কী করবেন, কোথায় যাবেন, কীভাবে সংসার চালাবেন। কিন্তু কারও ওপর নির্ভর না করে নিজের পায়ে দাঁড়ানোর বিস্তারিত..

পুলিশই আওয়ামী লীগদের পিটিয়ে হত্যা করবে

ময়মনসিংহ-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন রাজাকার ছিলেন বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। তিনি বলেন, মোসলেম উদ্দিন মুক্তিযুদ্ধে যাননি। তাকে ধরার জন্য বিস্তারিত..

শীতের সঙ্গী

শীতের আগমন ঘটেছে। চারপাশে রুক্ষতার আঁচড় জানান দিচ্ছে তার আগমনী বার্তা। এই শীতের সঙ্গী হতে গরম কাপড়ের দেখা মিলছে বাজারে। শীত মানেই নানা স্বাদের খাবার আর তার সাথে ফ্যাশনেবল গরম বিস্তারিত..

মুক্তিযোদ্ধা দিবস ১ ডিসেম্বরকে ঘোষণার আহ্বান

বিজয়ের মাসের প্রথম দিন ১ ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা দিবস হিসেবে ঘোষণার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু। বৃহস্পতিবার ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে মুক্তিযোদ্ধাদের স্মরণে শিখা চিরন্তনে জাতীয় সংগীতের সঙ্গে বিস্তারিত..

২২ বছর পর ক্ষমতা হারালেন জাম্বিয়ার ইয়াহিয়া

আন্তর্জাতিক : দীর্ঘ ২২ বছর পর ক্ষমতা হারিয়েছেন পশ্চিম আফ্রিকার দেশ জাম্বিয়ার প্রেসিডেন্ট ইয়াহিয়া জামে। দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে ইয়াহিয়াকে পরাজিত করে অ্যাডামা ব্যারো নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। সে দেশের নির্বাচন বিস্তারিত..

বিশ্ব কুরআন প্রতিযোগিতায় প্রথম হয়েছেন বাংলাদেশের জাকারিয়া

বাহরাইনে অনুষ্ঠিত শেখ জুনাইদ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৬০টি দেশের মধ্য প্রথম হয়েছেন বাংলাদেশের হাফেজ জাকারিয়া। গতকাল বৃহস্পতিবার বাহরাইনের জাতীয় মসজিদ আল-ফাতেহে অনুষ্ঠিত হয় বিশ্ব কুরআন প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় বিশ্বের বিস্তারিত..