খালেদার ঐক্যের আহ্বানে সাড়া না দিয়ে সুযোগ হারিয়েছেন প্রধানমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঐক্যের আহ্বানে সাড়া না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাধারণ সুযোগ হারিয়েছেন বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা ) সভাপতি শফিউল আলম প্রধান। তিনি বলেন, বিস্তারিত..

জামায়াতকে নিষিদ্ধ করার বিকল্প নেই

স্বাধীনতাবিরোধী জামায়াতে ইসলামিকে নিষিদ্ধ করা ছাড়া অার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অা ক ম মোজাম্মেল হক। মঙ্গলবার বিকেলে রাজধানীর আইডিইবি ভবনে `সন্ত্রাস-জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধীদের প্রতিরোধে পেশাজীবী- বিস্তারিত..

অনুদান ও পুরস্কৃতের বিধান রেখে যুবকল্যাণ তহবিল বিল পাস

নিবন্ধিত যুব সংগঠনকে প্রকল্পভিত্তিক অনুদান ও সামাজিক ক্ষেত্রে অবদান রাখার জন্য যুবকদের পুরুস্কৃত করার বিধান রেখে যুবকল্যাণ তহবিল আইন ২০১৬ সংসদ পাস করেছে। ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবারের বৈঠকে বিস্তারিত..

জঙ্গি বিএনপির সঙ্গে ঐক্য হতে পারে না : সংসদে সেলিম

রাজধানীর গুলশানের হোলি আর্টিসান বেকারিতে ভয়াবহ নৃশংস জঙ্গি মামলার সঙ্গে পরোক্ষভাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দায়ী কিনা তা খতিয়ে দেখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য শেখ ফজলুল করিম বিস্তারিত..

কান্দিল বেলুচের যেসব কথা বিতর্কের জন্ম দিয়েছিল

কান্দিল কে ছিলেন? কেমন ছিলেন? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে তার বিতর্কীত হবার কারণগুলো প্রথমে সামনে আসে। কান্দিল কখনো প্রিয় ক্রিকেটারকে খোলা পোস্টে প্রেম নিবেদন করে তার জন্য নগ্ন নাচ বিস্তারিত..

ট্রাম্পের স্ত্রীর বিরুদ্ধে মিশেল ওবামার বক্তব্য চুরির অভিযোগ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পের বর্তমান স্ত্রী মেলানিয়া ট্রাম্পের বিরুদ্ধে বক্তব্য চুরির অভিযোগ উঠেছে। বিবিসি জানায়, রিপাবলিকান দলের জাতীয় কনভেনশনের প্রথম দিন সোমবার স্টেজে উঠে মেলানিয়া বিস্তারিত..

টাটকা মাছ কেনার টিপস

কেনার সময় কিভাবে বুঝবেন কোন মাছ টাটকা আর কোন মাছ নয়? অনেকে মাছ কেনার সময় দোকানিকে বিশ্বাস করে ধরা খান। জেনে নিন টাটকা মাছ কেনার ৭টি টিপস। ১) প্রথমেই মাছটি বিস্তারিত..

যমুনার ১০ চরে ১১ ঘণ্টার অভিযান

বগুড়ার সারিয়াকান্দি ও ধুনট উপজেলার যমুনা নদীর দুর্গম ১০টি চরে জঙ্গিবিরোধী ব্যাপক অভিযান চালানো হয়েছে। র‌্যাব, বিজিবি ও পুলিশের ছয় শতাধিক সদস্য গত রবিবার ভোর ৪টা থেকে গতকাল সোমবার বিকেল বিস্তারিত..

গুলশান থেকে উচ্ছেদ হচ্ছে বিএনপির রাজনৈতিক কার্যালয়

গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়, বনানীর জাতীয় পার্টির কার্যালয়সহ সংশ্লিষ্ট এলাকার সব ধরনের রাজনৈতিক দলের কার্যালয় রাজধানীর কূটনৈতিক পাড়া থেকে সরিয়ে নিতে হবে। একই সঙ্গে কূটনৈতিক এলাকায় সব ধরনের রাজনৈতিক বিস্তারিত..

স্বাধীনতা বিরোধী শক্তিই জঙ্গিবাদ জন্ম দিয়েছে : নৌমন্ত্রী

জঙ্গিবাদ এখন আর ছোট কোনো বিষয় নয়, যা করবার তা এখনই করতে হবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। আজ মঙ্গলবার বিকালে রাজধানীর আইডিইবি ভবনে `সন্ত্রাস-জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধে বিস্তারিত..