জঙ্গি দমনে জাতীয় ঐক্যের আহ্বান

গুলশান ট্রাজেডিসহ সাম্প্রতিক জঙ্গি হামলার পরিপ্রেক্ষিতে জাতীয় ঐক্যের আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ। তিন দিনের সফরে এসে রোববার রংপুরের নিজ বাসভবন পল্লীনিবাসে সংবাদিকদের সঙ্গে আলাপকালে বিস্তারিত..

বুরহানকে প্রেমিকাই ধরিয়ে দিয়েছিল

কথিত বন্দুকযুদ্ধে হিজবুল কমান্ডার বুরহান মুজাফ্ফর ওয়ানি নিহতের প্রতিবাদে ভারতের জম্মু ও কাশ্মির রাজ্যে বিক্ষোভ আরও সহিংস হয়ে উঠেছে। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে নিহত বেড়ে দাঁড়িয়েছে ১৫ জনে। বিস্তারিত..

আইএস আর জেএমবির মধ্যে কতটা সম্পর্ক আছে

বাংলাদেশের পুলিশের মহাপরিদর্শক শহিদুল হক শনিবার বলেছেন, শোলাকিয়ার ঈদের সকালে হামলা, এবং ঢাকার গুলশানে রেস্তোরাঁয় আক্রমণ চালিয়ে বিদেশীসহ ২০ জনকে হত্যা – এই দুটোই নিষিদ্ধ জঙ্গী গোষ্ঠী জামা’তুল মুজাহিদীনের কাজ। বিস্তারিত..

খালেদা জিয়ার লিভ টু আপিলের শুনানি ৩১ জুলাই

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাইকো দুর্নীতি মামলা বাতিল চেয়ে আবেদন খারিজ করে দেয়া হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিলের শুনানি ৩১ জুলাই। রবিবার আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার বিচারপতি হাসান ফয়েজ বিস্তারিত..

কণ্ঠশিল্পী আসিফ-মিতু দাম্পত্য সংসার ২৪ বছর

বাংলা গানের যুবরাজ বলা হয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। দৈন্যতা তাকে দমাতে পারেনি, সময়ের বৈরতা পারেনি থামাতে। মিউজিক ইন্ডাস্ট্রিতে তিনি এক বিস্ময়কর নাম। তার মিউজিক ক্যারিয়ারের প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি বিস্তারিত..

১৮ জুলাই ময়মনসিংহ-১ এবং ময়মনসিংহ-৩ আসনে উপ নির্বাচন

ময়মনসিংহে শূন্য হয়ে পড়া দুই আসনে উপনির্বাচনের আগে ও পরে মোট চার দিন মাঠে থাকবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আগামী ১৮ জুলাই ময়মনসিংহ-১ এবং ময়মনসিংহ-৩ আসনে উপ নির্বাচন হবে। ইসির বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি সারা দেশের ১৯৯টি কলেজ সরকারি করার সিদ্ধান্ত

সারা দেশের ১৯৯টি বেসরকারি কলেজ সরকারি করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ইতিমধ্যে এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতিও দিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে এসব কলেজে নিয়োগ বন্ধ করে পৃথক পৃথক পরিদর্শন প্রতিবেদন বিস্তারিত..

সমস্যা জাতীয় হলে সমাধানও জাতীয়ভাবেই : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘গুলশানের ও শোলাকিয়ার হত্যাকাণ্ড আন্তর্জাতিক সমস্যা হয়ে থাকলে এটা আন্তর্জাতিকভাবে সমাধান করতে হবে। আর এটা যদি আমাদের জাতীয় সমস্যা হয়ে থাকে তবে বিস্তারিত..

জঙ্গি দমনে বিশেষজ্ঞ সহায়তার প্রস্তাব:নিশা দেশাই

জঙ্গি, সন্ত্রাসী ও চরমপন্থীদের দমনে বাংলাদেশের পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রশিক্ষণ ও বিশেষজ্ঞ সহায়তা দেওয়ার প্রস্তাব করেছে যুক্তরাষ্ট্র। একইসঙ্গে সন্ত্রাস দমনে আবারো দেশটির পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার বিস্তারিত..

আইএসে যোগ দিতে বাবার অনুমতি চেয়েছিল তাহমিদ

আইএসের ভিডিওতে দেশে আরও জঙ্গি হামলার হুমকি দেওয়া তিন তরুণকে শনাক্ত করেছেন তাদের পরিচিতজনরা। ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তাদের দেওয়া তথ্য অনুযায়ী, হুমকিদাতা তরুণদের একজন সাবেক নির্বাচন কমিশনার শফিউর রহমানের ছেলে বিস্তারিত..