দরজা-জানালা খুলে দিলে জঙ্গিবাদ পরাজিত হবে: ফখরুল

সরকারের উদ্দেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জানালা-দরজা খুলে দিন, গণতন্ত্রের কাছে জঙ্গিবাদ এমনিতেই পরাজিত হবে। শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে এক স্মরণসভায় মির্জা ফখরুল এ কথা বিস্তারিত..

রোববার থেকে লঞ্চের অগ্রিম টিকিট

সড়কপথে বাস ও ট্রেনের অগ্রিম টিকিট ইতিমধ্যে বিক্রি শুরু হয়েছে। আর দক্ষিণাঞ্চলের নদীপথে আগাম টিকিট বিক্রি শুরু হচ্ছে আগামীকাল রোববার থেকে। সদরঘাট নদীবন্দর সূত্রে জানা গেছে, লঞ্চে কেবল কেবিনের অগ্রিম বিস্তারিত..

সদরঘাটের অবস্থা ভালো হলেও সড়কে চলাচলরত যানবাহনের ফিটনেস সম্ভব সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা অনেক সময় লোভ আর লাভের জন্য জনগণের স্বার্থকে বিকিয়ে দিই। যেন উপরে ফিটফাট, ভেতরে সদরঘাট। শনিবার দুপুরে আশুলিয়ায় নবনির্মিত দুই কিলোমিটার বিস্তারিত..

এসপি বাবুল আক্তারের বিষয়ে যা বললেন আইজিপি

মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, যেকোনো গুরুত্বপূর্ণ ঘটনা বা মামলার বাদীকে তদন্তকারী কর্মকর্তা জিজ্ঞাসাবাদ করে থাকেন। এ কারণেই মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের ঘটনায় তার স্বামী পুলিশ বিস্তারিত..

আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল: আশায় দিন গুনছেন তরুণ নেতারা

অক্টোবরে পিছিয়ে গেছে আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল। কিন্তু থেমে নেই পদ প্রত্যাশী অপেক্ষাকৃত তরুণ ও সাবেক ছাত্র নেতারা। তারা মুখিয়ে আছেন কেন্দ্রীয় কমিটিতে জায়গা পাবেন, এ প্রত্যাশায়। সম্প্রতি আওয়ামী লীগের বিস্তারিত..

বনফুলকে ১৫ লাখ টাকা জরিমানা

খাদ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুলকে ১৫ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। মানবস্বাস্থ্যের জন্য ক্ষতিকর রাসায়নিক অ্যামোনিয়া দিয়ে বিস্কুট তৈরির প্রমাণ পাওয়ায় এই জরিমানা করা হয়। এ সময় বনফুলের কারখানা বিস্তারিত..

চুমু না দিয়েও যেভাবে চুম্বন দৃশ্যে কাজল

এ যেন ছিল রুমাল, হয়ে গেল বিড়ালের মতো অবস্থা। দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সব অসম্ভবকে সম্ভব করা যায়, এমন কথা প্রায়শই শোনা যায়। দক্ষিণী অভিনেত্রী কাজল অগ্রবালের কিসিং সিনের শুটিং বিস্তারিত..

শেখ হাসিনা ছাড়া গরিবকে কেউ দেখে না: কৃষিমন্ত্রী

গরিব মানুষদের ও ছাত্র-ছাত্রীদের শেখ হাসিনা ছাড়া কেউ দেখেন না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নে গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিস্তারিত..

সোনার বাংলা এক্সপ্রেসের উদ্বোধন

ঢাকা-চট্টগ্রামের রুটে চলাচলের জন্য সোনার বাংলা এক্সপ্রেস শনিবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার ট্রেনটির উদ্বোধন করা হলেও আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হবে রোববার থেকে। নতুন ট্রেন সার্ভিস সোনার বাংলা এক্সপ্রেসের বিস্তারিত..

স্বামীর সাথে মাহির তুমুল ঝগড়া! কোথায় হল জানেন

নতুন দম্পতি মাহি ও অপু। তাদের একজন (মাহি) ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা, অন্যজন (অপু) সিলেটের ব্যবসায়ী। প্রথমবারের মত এ দু’জন একসঙ্গে উপস্থিত হচ্ছেন টিভি পর্দায়। এবারের ঈদে মাছরাঙা টেলিভিশনের একটি বিস্তারিত..