ধুনটে ২ দিনের মাছ মেলা

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর-কোদলাপাড়ার বকচরে বসেছে ঐতিহ্যবাহী মাছ মেলা। বুধবার (০৩ ফেব্রুয়ারি) সকাল থেকে এ মেলা শুরু হয়। চলবে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত। ধুনটের হেউটনগর কোদলাপাড়া গ্রামের পশ্চিম পাশ বিস্তারিত..

অনলাইনে কোর্ট ফি দেয়ার বিধান রেখে সংসদে বিল

কোন হয়রানি ছাড়া অনলাইনে কোর্ট ফি জমা দেয়ার বিধান রেখে কোর্ট ফি’স (অ্যামেন্ডমেন্ট) বিল জাতীয় সংসদে উত্থাপিত হয়েছে। আইনে কোর্ট ফি আদায়ের জন্য সরকার তফসিলী ব্যাংক, মোবাইল অপারেটর, মোবাইল ব্যাংকিং বিস্তারিত..

বাংলাদেশ থেকে ৩ লাখ কর্মী নেবে কাতার

মধ্যপ্রাচ্যের দেশ কাতার আগামী দুই বছর বাংলাদেশ থেকে ৩ লাখ কর্মী নেবে। গত বছর দেশটি বাংলাদেশ থেকে ১ লাখ ২৩ হাজার কর্মী নিয়েছিল। চলতি বছর থেকে এ সংখ্যা আরো বাড়বে বিস্তারিত..

বিজ্ঞাপনে জুটি সাকিব-শ্রিয়া

নতুন বিজ্ঞাপনে জুটি হয়ে কাজ করেছেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান ও অভিনেত্রী শ্রিয়া সর্বজয়া। আইসক্রিমের একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে তাদের। গেল সোমবার রাজধানীর তেজগাঁ’র কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির ‍দৃশ্যধারণ বিস্তারিত..

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকেই ফেভারিট বলছেন লারা

টি -টোয়েন্টি বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনি-বিরাট কোহলিদের হয়েই বাজি ধরছেন ব্রায়ান চার্লস লারা। ঘরের মাঠের সুবিধে পাবে বলেই ভারত এগিয়ে থাকবে বলে তার ধারণা। লারার বক্তব্য, ‘আমার মনে হয়, হোম বিস্তারিত..

প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে অ্যাডেলের তিরস্কার

অনুমতি ছাড়া গান ব্যাবহার করায় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে তিরস্কার করলেন পপ গায়িকা অ্যাডেলে। সম্প্রতি ট্রাম্প তার নির্বাচনি ক্যাম্প এবং র্যালিতে অ্যাডেলের ‘রোলিং ইন দ্য ডিপ’ ও ‘স্কাইফল’ বিস্তারিত..

আনোয়ার চৌধুরীর ওপর হামলা মামলার রায় ১১ ফেব্রুয়ারি

সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর সিলেটে গ্রেনেড হামলার মামলায় বিচারিক আদালতের রায়ের বিরুদ্ধে আপিল ও ডেথ রেফারেন্সের শুনানি শেষ হয়েছে। আগামী ১১ ফেব্রুয়ারি রায় দেবেন হাইকোর্ট। এ মামলায় উভয়পক্ষের বিস্তারিত..

ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছাতে হবে : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, আর্থিকভাবে দেশকে স্বাবলম্বী করতে হলে সব ধরনের ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। তিনি বলেন, দেশে ৫৬টি ব্যাংক থাকলেও ব্যাংকিং সেবা এখনো মানুষের বিস্তারিত..

যে সুন্দরীর দু’চোখ দু’রকমের…

চোখের উপর রীতিমতো গবেষণা! ঘেটে ঘেটে বের করা হয়েছে বিশেষ এক আবিষ্কার। আর এটি হলো, হলিউড অভিনেত্রী মিলা কুনিসের দু’চোখ দু‘রকমের! আরও নির্দিষ্ট করে বললে, তার চোখের মণির রং দুই বিস্তারিত..

ইউপি নির্বাচনের আগেই মন্ত্রিসভা ছাড়বে জাপা

জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই মন্ত্রিসভা ছেড়ে দেয়ার চেষ্টা করবে তার দল। সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে কাউন্সিল প্রস্তুতি কমিটির সভায় শেষে তিনি বিস্তারিত..