,

৯.৫ ওভারেই সাকিবদের সেমিফাইনাল নিশ্চিত

সিলেট সুপার স্টার্সকে হারিয়ে চলমান বিপিএলে সেমিফাইনাল খেলা নিশ্চিত করছেন সাকিব আল হাসানের রংপুর রাইডার্স। সিলেটের ছুয়ে দেওয়া ৬০ রানের টার্গেট ব্যাট করতে নেমে মাত্র ৯ ওভার ৫ ভল খেলে বিস্তারিত..

উটপাখি নিয়ে ৩৩ জনের কাড়াকাড়ি

উটপাখি নিয়ে ৩৩ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে কাড়াকাড়ি। ঘটনাটি টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভা নির্বাচনে। কাউন্সিলর প্রার্থীদের প্রত্যেকেই উটপাখির নাম উল্লেখ করেছেন। এতে বেশ হাসির খোরাক জুগিয়েছে। টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার ও বিস্তারিত..

সেই স্মৃতি এখনও কষ্ট দেয় এরশাদকে

সেই দিনগুলোর স্মৃতি এখনো কষ্ট দেয় এরশাদকে। ক্ষমতা ছাড়ার পর নিজের সঙ্গে ‘অন্যায় হয়েছে’ দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, এখনও তিনি সেই কষ্ট ভুলতে পারেন না। বিস্তারিত..

বাড়ি নিয়ে আর চিন্তা নয়, সরকারি চাকরি হলেই ফ্ল্যাট

বাড়ি নিয়ে আর কোনো চিন্তা নেই। সরকারি চাকরিতে যোগদানের পর স্থায়ী হলেই ৩০ বছর মেয়াদি সহজ কিস্তি ও স্বল্প সুদে ফ্ল্যাট-বাড়ি দেবে সরকার। মেধাবী তরুণদের আকৃষ্ট ও তাদের নৈতিক মনোবল বিস্তারিত..

হিতে বিপরীত হতে পারে : আল্লামা শফী

মসজিদ, জুমার খুৎবা ও ওয়াজ মাহফিল নিয়ন্ত্রণের চেষ্টা হলে ফলাফল হিতে বিপরীত হতে পারে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ হেফাজত নেতৃবৃন্দ। সোমবার গণমাধ্যমে পাঠানো বিস্তারিত..

কাজ করতে করতে একটা কেমিস্ট্রি এসেই যায়

‘বাজিরাও মস্তানি’র ট্রেলার লঞ্চ হয়েছে কিছুক্ষণ আগে। স্কাইপে মন্ট্রিলে প্রিয়াঙ্কা থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি — সবাই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। আনন্দবাজার পত্রিকাকে দেয়া ইন্টারভিউতে দীপিকা পাড়ুকোন জানাচ্ছেন একান্ত সব বিস্তারিত..

চা বাগানের শিক্ষার্থীদের মেধা বিকাশ পরীক্ষা

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় চা শ্রমিক পরিবারের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে মেধা বিকাশ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। চা ছাত্র যুব পরিষদ পাত্রখোলা শাখার উদ্যোগে ২৩ টি চা বাগানের শিক্ষার্থীদের নিয়ে শুক্রবার দু’টি বিস্তারিত..

বদলায় না ওদের জীবন, শিক্ষা যেন শুধুই বিলাসিতা

দিনরাত অক্লান্ত পরিশ্রম করে, শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখতে তারা সব সময় ব্যস্ত। কিন্তু নিজের বসবাসের পরিবেশটি অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন। তারা বাহিরের শিক্ষা, চিকিৎসা, বিনোদন থেকে বঞ্চিত। তবুও কোন ব্যাপারেই তাদের বিস্তারিত..

স্বাধীন গণমাধ্যম ছাড়া গণতন্ত্র চলতে পারে না:গওহর রিজভী

প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী বলেছেন, স্বাধীন গণমাধ্যম ছাড়া গণতন্ত্র চলতে পারে না।সরকারও এই বিষয়টি সম্পর্কে অবগত। বর্তমান সময়ে কোনো সংবাদ প্রকাশে কোনো সরকারই বাধা দিতে বিস্তারিত..

পৌর নির্বাচনে অংশ নিচ্ছে ২১ রাজনৈতিক দল

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় পৌর নির্বাচনে অংশ নিতে ২১টি রাজনৈতিক দলের প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দিয়েছেন। মেয়র পদে মোট মনোনয়ন জমা পড়েছে ১ হাজার ২১৯টি। এরমধ্যে দলীয় ৭১১টি ও স্বতন্ত্র বিস্তারিত..