বিমান দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন হলিউড অভিনেতা

হলিউডের কিংবদন্তী অভিনেতা মর্গ্যান ফ্রিম্যান অল্পের জন্য প্রাণে বাঁচলেন। বিখ্যাত এই অভিনেতা ব্যক্তিগত বিমানে করে তখন মিসিসিপি থেকে টেক্সাসে যাচ্ছিলেন। আর এমন সময় ৭৮ বছর বয়সের এই অভিনেতা বিমান দুর্ঘটনার বিস্তারিত..

নূর হোসেনের জন্য আর মাত্র দু’দিন

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সেভেন মার্ডার মামলার অধিকতর তদন্ত হবে কি হবে না তা জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র দু’দিন। আগামী ৯ ডিসেম্বর আদালত এর ওপর রায়ের দিন ধার্য করেছেন। অধিকতর বিস্তারিত..

বাংলাদেশের আইনে তালাকের নিয়ম

অনেক আশা-স্বপ্ন নিয়ে দুজন মানুষ একসঙ্গে পথচলা শুরু করে। সেই পথচলা সবসময় মসৃণ হয় না। অনেক ক্ষেত্রেই দুজনের সম্পর্ক এমন এক অবস্থায় এসে দাঁড়ায় যাতে বিচ্ছেদই হয়ে উঠে একমাত্র সমাধান। বিস্তারিত..

তাতে কোনো কাজ হয়নি খালেদার

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্বাচনের মাঠে থেকে জনপ্রিয়তা যাচাইয়ের আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। রোববার দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বিস্তারিত..

মুক্তিযোদ্ধা-শহীদ পরিবারদের জন্য সুখবর

মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের সুখবর দিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, মুক্তিযোদ্ধাদের ভাতা দ্বিগুণেরও বেশি করা হচ্ছে। সেইসঙ্গে শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারকেও ভাতার আওতায় আনা হচ্ছে। রোববার বিস্তারিত..

এটা বিএনপির পুরনো অভ্যাস

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রতিটি নির্বাচনের আগেই বিএনপি মিথ্যাচার করেছে। নির্বাচনের আগে সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে তারা অভিযোগ তুলেছে। ‘‌এটা তাদের পুরনো অভ্যাস। রোববার দুপুরে বিস্তারিত..

সুপার গার্ল সানি লিওনের ঝড়! (ভিডিও)

পর্ন দুনিয়া থেকে বলিউডে পা রেখে ইতোমধ্যেই বেশ নাম কামিয়েছেন বলিউড তারকা সানি লিওন। ‌‘জিসম-২’ ছবি দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু করা এই তারকার অবসরের সুযোগ নেই। ব্যবসা সফল নায়িকা হিসেবে বিস্তারিত..

কান্তজিউতে বোমা বিস্ফোরণ : কাহারোল থানার ওসি প্রত্যাহার

দিনাজপুরের কাহারোলে ঐতিহাসিক কান্তজিউ রাস মেলায় যাত্রাপালা চলাকালে বোমা বিস্ফোরণে ৬ জন আহত হওয়ার ঘটনায় কাহারোল থানা পুলিশের ওসি আব্দুল মজিদকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। শনিবার বিকেল ৫টায় তাকে প্রত্যাহার বিস্তারিত..

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি আবদুল হামিদ চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন। শনিবার সন্ধ্যায় তিনি ঢাকায় ফিরেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাংলাদেশ বিস্তারিত..

আল-রাজী হাসপাতালকে ৬ লাখ টাকা জরিমানা

রাজধানী ফার্মগেটের আল-রাজী হাসপাতালকে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। মেয়াদোত্তীর্ণ রাসায়নিক উপাদান দিয়ে রোগ নির্ণয় করায় শনিবার বিকেলের এক অভিযানে তাদের এই জরিমানা করা বিস্তারিত..