পাকুন্দিয়ায় অবকাশ হোটেল ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মিছিল সমাবেশ

পাকুন্দিয়া পৌরসদর বাজার ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ কর্মী শাহাজাদা মারুফ শানুর অবকাশ হোটেলে হামলা, ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে ব্যবসায়িরা আজ (সোমবার) দুপুর ১২টা পর্যন্ত দোকানপাট বন্ধ রাখেন এবং বিস্তারিত..

কিশোরগঞ্জ গ্রেপ্তারকৃত ছাত্রনেতা শহীদুল্লাহ্ কায়সারের মুক্তির দাবিতে মানব বন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি, বাংলাবার্তা অনলাইন ডটকম ঢাকা: কিশোরগঞ্জ জেলা ছাত্রদল নেতা, গুরুদয়াল কলেজ ছাত্রদল আহবায়ক শহীদুল্লাহ্ কায়সার শহীদ এর মুক্তির দাবিতে “ মানব বন্ধন ” করে জাতীয়তাবাদী ছাত্রদল গুরুদয়াল কলেজ শাখা। বিস্তারিত..

মেসি দেখালেন কেন তিনি সর্বকালের সেরা

লিওনেল মেসি দেখালেন, কেন তিনি সর্বকালের সেরা ফুটবলার’- বললেন, সেভিয়ার উইঙ্গার ভিক্টর ম্যাচিন পেরেজ ভিতোলো। মঙ্গলবার ইউয়েফা সুপার কাপে মেসির ঝলক খুব কাছ থেকে দেখেছেন তিনি। শ্বাসরুদ্ধকর ম্যাচে সেভিয়াকে ৫-৪ বিস্তারিত..

রফতানি নীতি ২০১৫-১৮ অনুমোদন

বৈশ্বিক অবস্থার পরিপ্রেক্ষিত ও প্রয়োজনের সঙ্গে সঙ্গতি রেখে দেশের বাণিজ্য ব্যবস্থাকে যুগোপযোগী ও উদারীকরণের পাশাপাশি রফতানি কার্যক্রম আরো সহজীকরণের লক্ষ্যকে সামনে রেখে তিন বছর মেয়াদী নতুন ‘রফতানি নীতি ২০১৫-২০১৮’ অনুমোদন বিস্তারিত..

মতামতে অনলাইন নীতিমালার সময় বাড়ল ১৯ দিন

‘জাতীয় অনলাইন নীতিমালা ২০১৫’-এর খসড়ার ওপর সর্বসাধারণের মতামতের জন্য দেওয়া সময় ১৯ দিন বাড়ানো হয়েছে। তথ্য সচিব মরতুজা আহমদ দ্য রিপোর্টকে এ কথা নিশ্চিত করেছেন। এর আগে প্রস্তুত হওয়া খসড়া বিস্তারিত..

২ মেট্রোরেল নির্মাণে শিঘ্রই সম্ভাব্যতা যাচাই

ঢাকায় এয়ারপোর্ট-কমলাপুর ও গাবতলী-ভাটারা পর্যন্ত দুটি মেট্রোরেল নির্মাণে শিগগিরই সম্ভাব্যতা যাচাইয়ের কাজ শুরু করবে জাপান। জাপানের রাষ্ট্রদূত মাসাতো ওয়াতানাবের সঙ্গে সাক্ষাৎ শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার সাংবাদিকদের বিস্তারিত..

রবির স্মার্টফোন ও ট্যাব মেলায় ২০ শতাংশ ছাড়

আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’। অতীতের যেকোনো সময়ের তুলনায় বড় পরিসরে হতে বিস্তারিত..

মানুষ শুধু উন্নয়ন চায় না, শান্তি চায়, সম্মান চায়

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ১৭ হাজার সৈন্যের সুবিশাল কাদেরিয়া বাহিনী গঠন ও মহান মুক্তিযুদ্ধে সাহসী ভূমিকা পালন করে পেয়েছেন ‘বঙ্গবীর’ খেতাব। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু বিস্তারিত..

দেশ ছাড়ছেন ব্লগাররা

একের পর এক হত্যাকাণ্ডে দেশ ছাড়ছেন ব্লগাররা। গত কয়েক মাসে অন্তত পাঁচজন ব্লগার দেশ ছেড়েছেন। আরও অন্তত ১০ থেকে ১২ জন ব্লগার দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন বলেও একাধিক গোয়েন্দা সূত্রে বিস্তারিত..

ছোট ছেলে কোকোর কবর জিয়ারত করলেন খালেদা

প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪৬তম জন্মদিনে তার কবর জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার বাদ আসর বনানী কবরস্থানে যান বেগম জিয়া। এ সময় ছেলে রুহের মাগফেরাত কামনা বিস্তারিত..