আর আড়াল নয়, এবার ফিরতে চাই

জনপ্রিয় মডেল, অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘদিন ছিলেন সকল যোগাযোগ বিচ্ছিন্ন। অভিনয় থেকে তো দূরে ছিলেনই সেই সঙ্গে কোনো যোগাযোগ মাধ্যমেও তাকে পাওয়া যায়নি। ফোন, ফেসবুক কোথাও ছিলেন না তিন্নি। তবে এবার ভক্তদের জন্য সুখবর দিলেন তিন্নি নিজেই।
তিন্নি বলেন, আর আড়াল নয়। এবার মূল ধারায় ফিরতে চাই। এজন্য আমি শতভাগ প্রস্তুত।
অল্পদিনের ক্যারিয়ারেই বলিষ্ঠ অভিনয় শৈলীর গুণে তিন্নি পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। অভিনয় শিল্পী হিল্লোলকে বিয়ে এবং বিবাহ বিচ্ছেদ ইত্যাদি নানা উত্থান-পতনে বারবার তিন্নির ক্যারিয়ারে পরিবর্তন এসেছে।
তবে এবার সব বাধা পেছনে ফেলে ক্যারিয়ারে মনোযোগী হতে চান এই অভিনেত্রী। সম্প্রতি ফেসবুকেও সক্রিয় রয়েছেন তিনি।
এতোদিন কোথায় ছিলেন? এমন প্রশ্নের জবাবে তিন্নি বলেন, ব্যক্তিগত কিছু ঝামেলা ছিল। আর কাজের পরিবেশটাও যেনো কেমন হয়ে গেছে, ঠিক তাল মেলাতে পারি না।
তিন্নি আরও বলেন, হতাশা পেয়ে বসেছিল আমাকে। আমি বার বার ফিরতে চেয়েছি। কিন্তু তখনই কোনো বাধা এসে দাঁড়িয়েছে।
আড়াল সরিয়ে এবার শতভাগ প্রস্তুত তিন্নি
এমনকী নির্মাতাদের আচরণেও বিস্মিত হয়েছেন তিনি। তিন্নি বলেন, শুটিং করতে গিয়ে দেখা গেছে, সেখানে নতুন শিল্পীদের যেভাবে মূল্যায়ন করা হচ্ছে, আমাকে তা করা হচ্ছে না। শুটিংয়ের সময় নির্মাতাদের আচরণ দেখে মনে হয়েছে, আমি যেন হারিয়ে গেছি, তাঁরা আমাকে দয়া করে কাজ দিচ্ছেন।
তিন্নিকে সর্বশেষ দেখা গিয়েছিল চয়নিকা চৌধুরীর নীলিমায় নীল নাটকে।
সম্প্রতি আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিন্নি। তিন্নির মা কস্তুরি দত্ত মজুমদারের গল্প নিয়ে নাটক একই বৃন্তে। নাটকটির নাট্যরূপ দিয়েছেন আলী আজাদ, পরিচালনা করছেন সুজন শাহরিয়ার। তিন্নির সঙ্গে অভিনয় করেছেন নিরব। ১৫ ও ১৬ সেপ্টেম্বর শুটিং হলো ফার্মগেট আর উত্তরায়।
এবারও তিন্নির বিরুদ্ধে সিডিউল ফাঁসানোর সেই পুরোনো অভিযোগ। তবে এই অভিযোগ খোলাসা করলেন তিন্নি নিজেই। বললেন, সিডিউল ফাঁসানোর অভিযোগ মিথ্যা। প্রথম দিন ঠিকমতো সুটিং শেষ করি। কিন্তু দ্বিতীয় দিন সুটিংয়ের খবর কিভাবে যেনো টিভি মিডিয়াসহ অন্যান্য মিডিয়ার বেশ কিছু সাংবাদিক জেনে যায়। তারা সুটিং স্পটে ক্যামেরা নিয়ে হাজির হয়। কিন্তু আমি এখনই সাংবাদিকদের মুখোমুখি হতে চাইনি। এজন্যে ফোনে সিডিউল ঠিক করা হয়। নিরাপত্তার জন্য নতুন সময় কাউকে জানানো হয়নি। আমি ওই দিন রাতের মধ্যেই কাজ শেষ করি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর