কিশোরগঞ্জে সদর উপজেলায় নারী ফুটবল প্রশিক্ষণের সমাপনী

হাওর বার্তা ডেস্কঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ সদর উপজেলায় নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে গত ২৪ জুন থেকে শুরু হওয়া এই প্রশিক্ষণ ক্যাম্প শেষ হয় শনিবার।

কিশোরগঞ্জ নারী ফুটবল দলের কোচ রিপেল হাসানের তত্ত্বাবধানে কিশোরগঞ্জ সরকারি শিশু পরিবার (বালিকা) এর ৩০ জন খেলোয়াড় এই প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নেয়।

আজ শনিবার প্রশিক্ষণের সমাপনী দিনে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে সনদপত্র বিতরণ করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমান নারী ফুটবলের উন্নতির রুপরেখা তুলে ধরেন তিনি। ভবিষ্যতে জাতীয় নারী ফুটবল দলে সুযোগ করে নেয়ার উৎসাহ যোগান কিশোরগঞ্জের ক্ষুদে এই খেলোয়াড়দের।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ। এই প্রশিক্ষণের সার্বিক আয়োজনে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর