অনুশীলনে ফিরলেন কস্তা-মার্সেলো

হাওর বার্তা ডেস্কঃ কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে সুখবর পেল ব্রাজিল। দলের অনুশীলনে ফিরেছেন হ্যামস্ট্রিং চোটের কারণে মাঠের বাইরে থাকা ফরোয়ার্ড ডগলাস কস্তা ও ডিফেন্ডার মার্সেলো। চলতি আসরে এখন পর্যন্ত মাত্র ৪৫ মিনিট খেলতে পেরেছেন তিনি। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে বিরতির পর উইলিয়ানের বদলি হয়ে মাঠে নেমেছিলেন এই জুভেন্টাস ফরোয়ার্ড।

ওই ম্যাচে হ্যামস্ট্রিংয়ের সামান্য চোট পান কস্তা। পরে সার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে খেলা হয়নি তার। মেক্সিকোর বিপক্ষে শেষ ষোলোর ম্যাচেও ছিলেন না কস্তা। তবে গতকাল দলের সঙ্গে অনুশীলন করেছেন তিনি। কোয়ার্টার ফাইনালের ম্যাচে ফেরার সম্ভাবনা রয়েছে তার। এ নিয়ে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এক বিবৃতিতে জানায়, আজ (বুধবার) দলের সঙ্গে পুরোপুরি অনুশীলন করেছেন কস্তা। সবকিছু ঠিকঠাক থাকলে পরবর্তী ম্যাচে মাঠে নামতে পারবেন তিনি।

আগামী শুক্রবার কাজান অ্যারেনায় সেমিফাইনালে ওঠার লড়াইয়ে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা মুখোমুখি হবে বেলজিয়ামের। গত বছর বায়ার্ন মিউনিখ থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে ধারে খেলতে যান ডগলাস কস্তা। চলতি বছরের শুরুতে তার সঙ্গে চুক্তি করে জুভেন্টাস। ২০১৪তে ব্রাজিল জাতীয় দলের হয়ে অভিষেকের পর এখন পর্যন্ত ২৬ ম্যাচে ৩ গোল করেন কস্তা। সার্বিয়ার বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচের দশম মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর