,

নগ্ন দৃশ্যে রাজী ছয় তারকা

ছবিতে তারকারা চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করবেন বিষয়টি খুব স্বাভাবিকই। কিন্তু স্বাভবিক এ বিষয়টিকে একটু হলেও জটিল করে তুলছে ছবির প্রয়োজনে নগ্ন দৃশ্যে অভিনয়। সংবাদ মাধ্যম বিবিসি সূত্র থেকে জানা যায় বলিউডের ছয় নতুন তারকা বলেছেন, ছবিতে প্রয়োজনে নগ্ন দৃশ্যে অভিনয়ে তারা প্রস্তুত।

বলিউডের পরিচালক একতা কাপুর বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি তৈরি করেছেন, সম্প্রতি ‘ট্রিপল এক্স’ নামে নতুন এক নতুন ছবি তৈরি করতে যাচ্ছেন। এ ছবির জন্যই তিনি নগ্ন দৃশ্যে অভিনয়ে করতে প্রস্তুত এমন দুজন তারকাকে চুক্তিবদ্ধ করেছেন। এ ঘটনার পর বলিউডের ছয় জন তারকা বলেছেন, ‘ছবির কাহিনি এবং চিত্রনাট্য যদি দাবি করে, সেক্ষেত্রে নগ্ন দৃশ্যে অভিনয়ে আমাদের আপত্তি নেই।’

বলিউডে নির্মিত ছবি গুলোতে এখনো খোলামেলা, যৌনতা এবং পুরোপুরি নগ্ন দৃশ্য বেশ সতর্কভাবে এড়িয়ে যাওয়া হয়। শুধু কামসূত্রের মতো ছবি অবশ্য এক্ষেত্রে ব্যতিক্রম। কিন্তু পরিচালক একতা কাপুর ‘ট্রিপল এক্স’ নামে যে নতুন ছবিটি তৈরি করতে যাচ্ছেন তা নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

একতা কাপুর আরও জানান, এ ছবিতে অভিনয়ের জন্য তিনি সর্ব প্রথম পর্ণস্টার সানি লিওনকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তাতে তিনি রাজী হননি। এরপর বলিউডের নতুন দুই অভিনেত্রী কায়রা দত্ত এবং ঋত্বিক ধানজানি এ প্রস্তাবে রাজী হন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর