কিশোরগঞ্জে আগাম বন্যা থেকে ফসল রক্ষায় টেকসই বাঁধ নির্মাণ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে আগাম বন্যায় করণীয় বিষয়ক টক শো অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দুপুরে পপি এলনা প্রকল্প ও অক্সফামের সহযোগিতায় পপি পার্ট মিলনায়তনে ইউনাইটেড অ্যাকশন ফর পিপলস অরগানাইজেশন (ইউএপিও) এ টক শোর আয়োজন করে।

টক শো অনুষ্ঠানে আলোচকরা-আগাম বন্যা থেকে ফসল রক্ষায় টেকসই বাঁধ নির্মাণ, স্বল্প মেয়াদী ধানের জাত উদ্ভাবন, নদী খননসহ জনগণকে সচেতন করা অপরিহার্য-এ সুপারিশগুলো তুলে ধরেন।

এছাড়াও স্থানীয় জনগণকে সম্পৃক্ত করে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা গেলে প্রকল্পো মান যেমন ভাল হয়, তেমনি এগুলো যুগোপযোগী হয় বলে আলোচকরা আরও বলেন।

জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফউদ্দীন আহমেদ লেনিনের সঞ্চালনায় টক শো অনুষ্ঠানে আলোচক ছিলেন-সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি কামরুন্নাহার লুনা, কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী জহুরুল ইসলাম, মিঠামইনের উপ বিভাগীয় প্রকৌশলী আতাউর রাব্বি, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক দুলাল মিয়া ও সাদ বাংলাদেশের নির্বাহী পরিচালক মতিউর রহমান সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পপি এলনা প্রকল্পের পরিচালক শেখ কামরুল হোসেন, প্রকল্প কর্মকর্তা শামচুন নাহারসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর