যেমন পুরুষ পছন্দ পরিণীতির

ছিলেন মার্কেটিং প্রফেশনাল। বিদেশ থেকে পড়াশোনা করে যশ রাজ ফিল্মসের মার্কেটিং ডিপার্টমেন্টে চাকরি করতে শুরু করেন। ছবিতে অভিনয় করবেন, এমন ইচ্ছা খুব একটা ছিল না। কিন্তু হঠাৎ করেই ব্রেক পেয়ে যান। আর সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করেন পরিণীতি চোপড়া। সে সময় অনেকেই বলেছিলেন— কাজিন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হাতযশেই নাকি নায়িকা হয়েছেন পরিণীতি। তবে আসলে বিষয়টা তেমন নয়, নিজের জোরেই যে পেয়েছিলেন নায়িকা হওয়ার সুযোগ— ইতিমধ্যে সেটা ভালোভাবেই বুঝিয়েছেন ‘কিল দিল’ তারকা।

অভিনয়টা করেন ভালোই। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। আর সোশ্যাল মিডিয়াতেই সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের স্বপ্নের পুরুষ সম্পর্কে জানান পরিণীতি চোপড়া। তাকে প্রশ্ন করা হয়েছিল— কোন ধরনের পুরুষ তাকে আকর্ষণ করে।

জবাবে পরিণীতি বলেন, তিনি একেবারেই মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাই যেসব ছেলেরা খুব সাধাসিধে, কোনও ‘হাইফাই’ পরিবারের সদস্য নয়, খাঁটি দেশি এবং দামী পোশাক বা ফ্যান্সি ডিনার পছন্দ করেন না; যে ছেলে সারাদিন পাজামা পরে ওর সঙ্গে থাকতে রাজি, টেবিল ম্যানার্স ভেঙে ইতিউতি খাবার ছড়িয়ে খেতে যার জুড়ি নেই এবং যে সপাটে বলতে পারে যে আজ সে গোসল করেনি, তেমন ছেলেই তার পছন্দ। সূত্র: এবেলা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর