শেখ হাসিনার কল্যাণে জাতির কলঙ্ক মোচন হয়েছে

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে জাতির কলঙ্ক মোচন হয়েছে। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই যুদ্ধাপরাধীদের যেমন বিচার হচ্ছে তেমনি বঙ্গবন্ধুর খুনীদের বিচার হয়েছে।

আজ রোববার দুপুরে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে নগত অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শনিবার রাতে জামায়াত নেতা যুদ্ধাপরাধী মীর কাশেম আলীর ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। অথচ খালেদা জিয়া এদের হাতে জাতীয় পতাকা তুলে দিয়েছেন। বঙ্গবন্ধুর খুনীদের রাষ্ট্রীয়ভাবে পুনর্বাসিত করেছেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, আজকে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে পরিণত হয়েছে। সবাই বলে বিস্বয়কর উত্থান বাংলাদেশের। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার অবিচল নেতৃত্বের কারণে। শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নন, তিনি আন্তর্জাতিক বিশ্বের এক মহান নেতা।

অনুষ্ঠানে মন্ত্রী ৫০০ জন ভাঙ্গনকবলিত মানুষের মাঝে ৩ হাজার টাকা করে মোট ১৫ লাখ টাকা বিতরণ করেন। জেলা প্রশাসক মো. সেলিমউদ্দিন, জেলা পুলিশ সুপার মো. মোখতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফউদ্দিন সাইফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর