মদনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী২০২৪ অনুষ্ঠিত

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণার মদনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনব্যাপী উপজেলা পরিষদ মুক্তমঞ্চ প্রাঙ্গণে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাহ আলম মিয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহেদ পারভেজ। সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. তায়রান ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) এটিএম আরিফ, ভাইস চেয়ারম্যান মুফতি মো. আনোয়ার হোসাইন, কৃষি কর্মকর্তা মো. হাবিবুর রহমান, মৎস্য কর্মকর্তা মো. কামরুল হাসান ও ডা. নয়ন চন্দ্র ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান ও সামিউল হায়দার শফি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল বারী, নির্বাচন কর্মকর্তা হামিদ ইকবাল, আইসিটি কর্মকর্তা তারেক মাহমুদ খান ও গণমাধ্যমকর্মী প্রমুখ। পরে, বিকালে প্রদর্শনীতে অংশগ্রহণকারী খামারিদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর