কিশোরগঞ্জে ঈদ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে বৃটেন প্রবাসীরা

কিশোরগঞ্জে ঈদ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে বৃটেন প্রবাসীরা

কিশোরগঞ্জ, ০৩ জুলাই: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে এসে দাড়িয়েছে বৃটেনে স্থায়ীভাবে বসবাসকারী কিশোরগঞ্জ জেলাবাসীদের সংগঠন “কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউ.কে)”। আজ (রবিবার) সংঠনের উদ্যোগে অস্বচ্ছল ১০জন মুক্তিযোদ্ধাকে নগদ অর্থ সহায়তা ও ১০৫জন এতিম শিশু কন্যাকে নতুন পোষাক প্রদান করা হয়।
এতিম শিশু কন্যাদের মাঝে নতুন পোষাক প্রদান উপলক্ষে আজ দুপুরে জেলা শহরের নগুয়া এলাকায় নুরুল উলুম বালিকা এতিমখানায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান। এতিমখানার সভাপতি আলহাজ্ব আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এতিমখানার যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত করিম অমি ও তত্ত্বাবধায়ক বেগম রোকেয়া আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
পরে শহরের খরমপট্রিস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের মিলনায়তনে ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসসদের জেলা ইউনিট কমান্ডার মোঃ আসাদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান ছাড়াও অন্যান্যের মধ্যে ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান ও বাসির উদ্দিন ফারুকি, সদর উপজেলা কমান্ডার মতিয়ুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মুক্তিযোদ্ধাদের অর্থ সহায়তা ও এতিম শিশুদের মাঝে নতুন পোষাক বিতরন অনুষ্ঠানে “কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউ.কে)”সংগঠনের পক্ষে প্রতিনিধিত্ব করেন অ্যাডভোকেট মারুফ আহমেদ।
উল্লেখ্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বৃটেনে স্থায়ীভাবে বসবাসকারী কিশোরগঞ্জ জেলাবাসীদের সংগঠন “কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউ.কে)” ইতিপূর্বে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধি শিশুদের মাঝে লেখা-পড়া, খেলাধুলা ও শারীরিক কসরতের সামগ্রীসহ কম্পিউটার ও সেলাই মেশিন বিতরন করে।
“কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউ.কে)” সংগঠনের সভাপতি আসাদ রহিম ডাবলু মুঠোফোনে জানান, ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে আমরা এ কার্যক্রম পরিচালনা করেছি। জনহিতকর কাজে এই সংগঠনের পক্ষ থেকে ভবিষ্যতেও সহায়তার কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর