,

আরেক পুলিশ সুপারকে বাধ্যতামূলক অবসরে

হাওর বার্তা ডেস্কঃ এবার পুলিশের আরও একজন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। তিনি হলেন বিসিএস (পুলিশ) ক্যাডারের সদস্য অতিরিক্ত কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ব্যারিস্টার মো. জিল্লুর রহমান।

সোমবার (২১ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের সদস্য অতিরিক্ত কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ব্যারিস্টার মো. জিল্লুর রহমানকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সালের ৫৭ নং আইন) এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর দেওয়া হলো। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এ পর্যন্ত পুলিশের সাত কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। এরমধ্যে দুইজন অতিরিক্ত ডিআইজি ও পাঁচজন পুলিশ সুপার। তারা হলেন-সিআইডির পুলিশ সুপার মির্জা আব্দুল্লাহেল বাকী, পুলিশ সদরদপ্তরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন মিয়া ও মো. শহিদুল্লাহ চৌধুরী, পুলিশ সুপার মো. আলী হোসেন ফকির, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুব হাকিম ও সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. আলমগীর আলম।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর