,

20220427_175851

জাতীয় প্রেসক্লাবে মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতির ইফতার ও সংবর্ধনা

রফিকুল ইসলামঃ জাতীয় প্রেসক্লাবে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (২৭ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আবদুস সালাম হলে এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকাস্থ মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতি।

সংগঠনের সভাপতি মশিউর রহমান চৌধুরী মেজবাহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সংগঠনের সহ-সভাপতি বিল্লাল হোসেনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক নেহাল আহমেদ তরুণ, অধ্যাপক ডা. সোহেল রেজা চৌধুরী ও ডিএমপি’র যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশিদ।

উক্ত অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক নেহাল আহমেদ তরুণকে সংবর্ধিত করা হয়। সাথে ছিলেন তার সহধর্মিণী সাইফুন্নেছা কঁচি।

সংগঠনের সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক রাজেন্দ্র দেব মন্টুর সার্বিক তত্তাবধানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়া এতে প্রায় শতাধিক রোজাদার অংশ নেন।

ইফতার মাহফিলে বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমাদের চিন্তাধারা যেন আত্মকেন্দ্রিক না হয়ে সর্বস্তরের তথা সকলের মঙ্গলের জন্য হয়।

ইফতারের আগে দেশ ও জাতির সুখ-শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা আবুল কাশেম।

পবিত্র কুরআন তেলাওয়াতে মধ্য দিয়ে ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বরেণ্য শিক্ষাবিদ কিশোরগঞ্জ জেলার মিঠামইনের মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হক নূরু। তার সাথে ছিলেন সহধর্মিণী আবেদা আক্তার জাহান।  #

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর