,

download

ময়মনসিংহে প্রকৃত ভুমিহিনদের ঘর প্রদানে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

দিলীপ কুমার দাসঃ মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানন্ত্রীর ঘর প্রদান উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাবে এই প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প -২ এর আওতায় তৃতীয় ধাপে ৪২ ঘর নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। ৩৫ ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকি ৭টি ঘরের কাজ দ্রæত শেষ করা হবে। আগামী ২৬ এপ্রিল আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী একযোগে সারাদেশে এই ঘর প্রদান কর্মসূচি উদ্বোধন করবেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিকহাত আরা, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সালেহ মোঃ ওয়াহেদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, আল মুক্তাদির, হযরত আলী, মোহাম্মদ আল ফারুক, আব্দুল্লাহ আল-আমিন জনি, প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহমেদ প্রমুখ।j
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর