একসঙ্গে জন্ম নিতে যাচ্ছে ছেলে-মেয়ে, জানালেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী তাদের অনাগত জমজ সন্তানদের লিঙ্গ পরিচয় প্রকাশ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে তারা জানান একসঙ্গে জন্ম নিচ্ছে একটি ছেলে ও একটি মেয়ে। আগের চার ছেলে মেয়েকে নিয়ে তিনি লিঙ্গ পরিচয় প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে দেখা যায় দুটি বেলুন ফাটিয়ে তার চার ছেলে মেয়ে নিজেদের অনাগত ভাইবোনের পরিচয় প্রকাশ করছেন। যেখানে দেখা যায় একটি বেলুন থেকে বের হয়েছে নীল রঙ, আরেকটি থেকে গোলাপী রঙ৷ নীল রঙের মাধ্যমে বোঝায় ছেলে। আর গোলাপী রঙে বোঝায় মেয়ে।
ভিডিওটির ক্যাপশেন রোনালদো লেখেন, ‘যেখানে জীবন শুরু হয় ও ভালোবাসা শেষ হয় না’ গত অক্টোবরে জমজ সন্তান পৃথিবীতে আসার কথা জানান রোনালদো।
এদিকে রোনালদো এর আগেও জমজ সন্তানের বাবা হয়েছিলেন। সেটি চার বছর আগে সারোগেটের মাধ্যমে৷ তাদের নাম ইভা ও মাতেও। তার সবচেয়ে বড় সন্তানের নাম রোনলদো জুনিয়র। তার বয়স ১১।  আর বান্ধবী জর্জিনার ঘরে রয়েছে তার আরেকটি মেয়ে, ৩ বছর বয়সী অ্যালানা। জর্জিনার সঙ্গে ২০১৬ সালে একটি কাপড়ের দোকানে দেখা হয় রোনালদোর৷ সে সময় এই স্প্যানিশ মডেল বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন। সেই পরিচয়ের পর এখন পর্যন্ত একসঙ্গে আছেন তারা।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর