,

acci

বেপরোয়া বাইক চালাতে গিয়ে প্রাণ গেলো ২ কিশোরের

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুরে সড়কে পথচারীকে বাঁচতে গিয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। তারা দু’জনই এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। মঙ্গলবার মধ্যরাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মূলত বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এমন দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে ঘটনাস্থলে শান্ত (১৭) এবং হাসপাতালে নেওয়ার পথে আসিফ (১৮) নামে আরো একজন মারা যায়। এই ঘটনায় গুরুতর আহত পথচারী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (৭০) এবং মোটরসাইকেল আরোহী সাজ্জাদকে (১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া জানান, গভীর রাতে ময়ামায়া এলাকায় সড়ক পার হচ্ছিলেন স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। এসময় তিন আরোহী নিয়ে বেপরোয়া গতির মোটরসাইকেল ওই পথচারীর সামনে পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে তিন আরোহীসহ মোটরসাইকেল। এসময় ঘটনাস্থলেই মারা যায় শান্ত। পরে স্থানীয়রা অন্যদের উদ্ধার করে চাঁদপুরে হাসপাতালে নেওয়ার পথে আসিফ নামে আরেকজন মারা যায়।

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোমান হোসেন জানান, গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাজ্জাদ নামে আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর